আজ : ১০:৩৫, মে ২০ , ২০১৮, ৬ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত এবার বাংলায়


আপডেট:০৪:৩৭, জানুয়ারি ১৩ , ২০১৮
photo

ঢাকা প্রতিনিধি: টঙ্গীর তুরাগ তীরে অনুষ্ঠিত ৫৩তম বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত ও হেদায়তি বয়ান করা হবে এবার বাংলায়। শুক্রবার (১২ জানুয়ারি) রাতে তাবলিগ জামাতের মুরুব্বিদের সঙ্গে এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিশ্ব ইজতেমার মুরুব্বি মো. গিয়াস উদ্দিন।

তিনি বলেন, এবার বিশ্ব ইজতেমায় আখেরি মোনাজাত পরিচালনা করবেন বাংলাদেশের কাকরাইল মসজিদের মাওলানা হাফেজ মোহাম্মদ জোবায়ের। আখেরি মোনাজাতের আগে হেদায়তি বয়ানও বাংলায় করবেন বাংলাদেশের মাওলানা আব্দুল মতিন। রোববার (১৪ জানুয়ারি) সকাল ১০টা থেকে ১১টার মধ্যে ইজিতেমার প্রথম ধাপের আখেরি মোনাজাত শুরু হবে বলেও তিনি জানান।

রোববার (১৪ জানুয়ারি) আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হবে বিশ্ব ইজতেমার প্রথম ধাপ। মাঝে চারদিন বিরতির পর আবার ১৯ জানুয়ারি (শুক্রবার) শুরু হবে দ্বিতীয় ধাপ। একইভাবে আখেরি মোনাজাতের মধ্যদিয়ে রোববার (২১ জানুয়ারি) শেষ হবে এবারের (২০১৮ সাল) বিশ্ব ইজতেমার আনুষ্ঠানিকতা।



সাম্প্রতিক খবর

খুলনার নির্বাচন সুষ্ঠু, উন্নয়ন উপলব্ধিতে নৌকায় ভোট: শেখ হাসিনা

photo ঢাকা সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠ হয়েছে এবং উন্নয়ন উপলব্ধি করতে পেরে মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়েছে।খুলনার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা রোববার বিকালে গণভবনে দলীয় সভানেত্রীকে শুভেচ্ছা জানাতে এলে একথা বলেন তিনি। শেখ হাসিনা বলেন, “একটা সময় ছিল যখন খুলনার মানুষ ভোট দিতই না। এবার ঠিকই আমরা জিতলাম। এই ভোটটা এসেছে, আমরা যে অভূতপূর্ব

বিস্তারিত

0 Comments

Add new comment