আজ : ০২:৪০, অগাস্ট ১৬ , ২০১৮, ১ ভাদ্র, ১৪২৫
শিরোনাম :

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউ’কের পরামর্শ সভা অনুষ্টিত


আপডেট:০১:১৪, মে ১৬ , ২০১৮
photo

আব্দুল কাদির চৌধুরী মুরাদ।। যুক্তরাজ্যে বিয়ানীবাজার বাসীর সর্ব প্রথম সংগঠন বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউ’কের আসন্ন সম্মেলনকে সামনে রেখে যুক্তরাজ্যে বসবাসরত বিয়ানীবাজার বাসীর সাথে সমিতির কার্যকরি কমিটির এক পরামর্শ অনুষ্টিত হয়েছে।

১৩ মে রবিবার সন্ধ্যায় টাওয়ার ব্রীজের ইন্ডিয়ান ফিউশন রেষ্টুরেন্টে সমিতির সভাপতি জাহাঙ্গীর খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম মাসুদ আহমদ এর পরিচালনায় অনুষ্টিত সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন সহ-কোষাধ্যক্ষ হাজী সওয়াফ উদ্দিন।

পবিত্র মাহে রমজান শেষে কার্যকরি কমিটির সভায় একটি নির্বাচন কমিশন গঠন, সদস্য পদ গ্রহনের শেষ তারিখ, দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের তারিখ নির্ধারণ করে সকলকে অবহিত করা হবে বলে সমিতির উপদেষ্টাবৃন্দ সকলকে অবহিত করেন।সম্মেলনকে সফল করে তুলতে দিক নির্দেশনা ও পরামর্শ মূলক আলোচনায় অংশগ্রহণ করে বক্তব্য রাখেন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান উপদেষ্টা আশেক আহমদ আসুক,বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের সাবেক সভাপতি উপদেষ্টা মুহিবুর রহমান মুহিব,উপদেষ্টা আলহাজ্ব বাজিদুর রহমান,উপদেষ্টা আব্দুল আলিম ফজলু, সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপদেষ্টা আলহাজ্ব অহিদ উদ্দিন,উপদেষ্টা বদরুজ্জামান বদর,উপদেষ্টা কয়ছর উদ্দিন জালাল,সমিতির সাবেক সাধারণ সম্পাদক বিয়ানাবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের সভাপতি দেলোয়ার হোসেন, সাবেক কোষাধ্যক্ষ মামুন রশিদ, সমিতির সহ সভাপতি হেলাল উদ্দিন, সহ-সভাপতি দিলওয়ার হোসেন, সহ-সভাপতি হেলাল চৌধুরী,সহ-সভাপতি মাহমুদ সেলিম,কার্যকরি কমিটির সদস্য আকবর হোসেন রবিন,বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট্রের সাধারন সম্পাদক মাহবুব রাজু,সমিতির সহ-সাধারণ সম্পাদক সামছুল হক এহিয়া, সহ-সাধারন সম্পাদক আব্দুল কাদির চৌধুরী মুরাদ, সহ- সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন ফয়ছল, প্রচার সম্পাদক এমরান আহমদ,যুব ও ক্রীড়া সম্পাদক জইন উদ্দিন পাপলু,সাহিত্য সম্পাদক দেলোয়ার হোসেন দিলু,জনসংযোগ সম্পাদক আব্দুল হাকিম হাদি,কার্যকরি সদস্য মোজাহিদুল ইসলাম,দিলাল আহমদ,মিছবা উদ্দিন সানি,শফিকুল হক এবাদ, সেতু আহমদ, কামরুল হোসেন মুন্না, জুবের আহমদ, রহিম উদ্দিন, সাদিক রহমান বকুল,আতাউর রহমান আতা,জাহাঙ্গীর সিদ্দিকি,আতাউর রহমান আবু, মুজিব রহমান,ফাজায়েল আহমদ তারেক,আকরম আলী এমাদ,রুহেল আহমদ তারিন,জিয়াউর রহমান,সালেহ আহমদ,আক্তার হোসেন খান,আসুক আহমদ,ময়নুল ইসলাম,আলী আহমদ,সাদেক আহমদ,আমিনুল হক, তোফায়েল আহমদ পারভেজ,শাহজাহান খান,মুন্না আহমদ রাজু,জাহিদুর রহমান,সালেক উদ্দিন,বদরুল হক,রহিম উদ্দিন,নুরুজ্জামান,আবু আহমদ ছরওয়ার,মুমিনুল ইসলাম লিমন,কলিম উদ্দিন,জাকির হোসেন খান,গিয়াস উদ্দিন,জাকির হোসেন,মারুফ আহমদ,জাকারিয়া মাহমুদ ও আরো অনেকে।

সভায় সমিতির সাবেক সভাপতি মরহুম এম এ মতলিব স্মরণে একটি শোক প্রস্তাব গৃহিত হয়।পরিশেষে মরহুম এম এ মতলিবের রুহের মাগফেরাত কামনায় ও সমিতির কোষাধ্যক্ষ কয়েছ আহমদের মাতার সুস্হতা কামনায় দোয়া পরিচালনা করেন সমিতির উপদেষ্টা কয়ছর উদ্দিন জালাল।



সাম্প্রতিক খবর

দেশে ওয়ান-ইলেভেনের ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি: ওবায়দুল কাদের

photo ঢাকা সংবাদদাতা: সরকার হটানোর চক্রান্ত চলছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে এখন ওয়ান-ইলেভেনের ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি। ওয়ান-ইলেভেনে যারা দেশকে ডিপলিটিসাইজ (বিরাজনীতিকরণ) করতে চেয়েছিল, তাদের সহযোগী ছিল মিডিয়ার একটি অংশ। যারা (মিডিয়ার ওই অংশ) উসকানি দিয়ে (প্রধানমন্ত্রী) শেখ হাসিনার সরকারকে হটানোর চক্রান্ত করছে। বৃহস্পতিবার

বিস্তারিত

0 Comments

Add new comment