আজ : ০৩:৪৬, অক্টোবর ২৩ , ২০১৮, ৭ কার্তিক, ১৪২৫
শিরোনাম :

সুন্দর আয়োজনে অনুষ্ঠিত হল বেতার বাংলার ঈদ অনুষ্ঠান


আপডেট:০৫:৫২, জুন ২৮ , ২০১৭
photo

শিহাব্যজ্জামান কামালঃ ঈদ মানে খুশি। ঈদ মানে আনন্দ। প্রবাসের বুকে ঈদের খুশিকে ভাগাভাগি করে নিতে লন্ডন থেকে প্রচারিত ২৪ ঘন্টার একমাত্র বাংলা রেডিও স্টেশন ‘বেতার বাংলা’ আয়োজন করে এক ঈদ আড্ডার। মঙ্গলবার ২৭ জুন পূর্ব লন্ডনের বেতার বাংলার কার্যালয়ে এই ঈদ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বেতার বাংলার সিইও নাজিম চৌধুরীর শুভেচ্ছা বক্তব্যের পর সভার কার্যক্রম শুরু করেন। তিনি উপস্থিত সবাইকে ঈদের শুভেচ্ছা জানান এবং সকল শ্রুতাবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেতার বাংলার চেয়ারম্যান ডাঃ আব্দুল আউয়াল, সাবেক সভাপতি আবেদ হোসেন অপু। ডাইরেক্টর মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মোস্তাক আলী বাবুল, শেরোয়ান চৌধুরী, নাসরিন আজিজ ডলি, শ্রোতা ফরামের যুগ্ন আহবায়ক আবুল কালাম প্রমুখ।

অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট টিভি উপস্থাক শামসুল আলম লিটন, সাবেক ডিপুটি মেয়র কাউন্সিলার অহিদ আহমদ, মাওলানা আব্দুল কুদ্দুস, কবি ও সাংবাদিক শিহাবুজ্জামান কামাল, উপস্থাপক বাছিদ চৌধুরী, শাহজাহান প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে বেতার বাংলার বিভিন্ন উপস্থাপক, কবি, আবৃত্তিকার, সাংবাদিক, সাহিত্যি্‌ক, শিল্পী ও কমিউনিটির বিশিষ্ট নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সবার উপস্থিতিতে অনুষ্ঠানট হয়েছিল বেশ জমজমাট ও প্রানবন্ত। অনুষ্ঠানে নবনিযুক্ত বেতার বাংলার পরিচালক সাংবাদিক মোস্তাক বাবুলকে ফুল দিয়ে বরন করেন জয়নাল খান, রোকশানা হাসি, সোনিয়া নাহিদ, ইকবাল লতিফ, সুলতানা রতনা, মিনহাজ খান ও তানজিয়া আহমদ। অনুষ্ঠানে কবিতা, গান ও আমন্ত্রিত অতিথিরা সবাইকে ঈদের শুভেছা ও তাঁদের অনুভুতি ব্যক্ত করেন। বেতার বাংলার সুন্দর আয়োজনের জন্য সবাই কর্তৃপক্ষের ভূয়সী প্রশংসা করেন। তাঁরা বলেন কমিউনিটির উন্নয়নে বেতার বাংলার অগ্রযাত্রা আরো বৃদ্ধিপাক এবং সবাই বেতার বাংলার সার্বিক সফলতা কামনা করেন।

অনুষ্ঠানটি বেতার বাংলার স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার কারা হয়। বিকেল ৬টা থেকে মধ্য রাত পর্যন্ত চলে জমজমাট অনুষ্ঠানটি।



সাম্প্রতিক খবর

ব্রেক্সিট চুক্তির ৯৫ শতাংশই প্রস্তুত: থেরেসা মে

photo আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী থেরেসা মে মনে করেন, ব্রেক্সিট বাস্তবায়নের জন্য প্রয়োজনীয় চুক্তির ৯৫ শতাংশ শর্তই চূড়ান্ত করা গেছে। আর চুক্তির চূড়ান্ত হওয়া না হওয়াটা তার নিজের ভবিষ্যৎ নয় বরং যুক্তরাজ্যের ভবিষ্যতের সঙ্গে জড়িত। এসব কথা তিনি সোমবার হাউজ অব কমন্সে দেওয়া ভাষণে উল্লেখ করবেন। হাউজ অব কমন্সের জন্য নির্ধারিত ভাষণের বক্তব্য আগাম প্রকাশের বিষয়টিকে ‘বিরল’

বিস্তারিত

0 Comments

Add new comment