আজ : ০৭:৩৫, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১৩ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

রোহিঙ্গা ক্যাম্পে আগুনে পুড়ে একই পরিবারের ৪ জনের মৃত্যু


আপডেট:০৩:১২, জানুয়ারি ১২ , ২০১৮
photo

ঢাকা প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে আগুনে পুড়ে একই পরিবারের চার জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।নিহতরা হলেন, আব্দুল রহিমের স্ত্রী নুরহাবা বেগম (২৫) , মেয়ে দিলসাদ বিবি (৫), ছেলে আমিন শরীফ (৩) ও দেড় বছর বয়সী আঞ্জুমান।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাতে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে রোহিঙ্গা ঝুপড়িতে আগুন লাগলে এই হতাহতের ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তাদের মৃত্যু হয়।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান জানান, বৃহস্পতিবার রাতে উখিয়ার টিভি রিল কেন্দ্রের পূর্ব পাশে ট্রানজিট ক্যাম্পে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মোমবাতি থেকে আগুনের সূত্রপাত ঘটে। এরপর আগুন ক্যাম্পে ছড়িয়ে পড়ে। এতে মা ও সন্তানসহ ৪ জনের মৃত্যু হয়।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল জানান, মোমবাতি থেকে আগুন লেগে যায় রোহিঙ্গা ক্যাম্পে। আগুনে পুরো ঝুপড়িটি পুড়ে যায়। এসময় পরিবারের সদস্যরা অগ্নিদগ্ধ হয়। তাদের পাশের রেডক্রিসেন্ট ফিল্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকালে আব্দুল রহিমের স্ত্রী নুরহাবা বেগম, মেয়ে দিলসাদ বিবি, ছেলে আমিন শরীফ ও দেড় বছর বয়সী আঞ্জুমান মারা যায়।

আব্দুল রহিম ও দুই সন্তান চিকিৎসাধীন রয়েছে।



সাম্প্রতিক খবর

নিম্ন আদালতের নথি হাইকোর্টে এলে খালেদা জিয়ার জামিনের আদেশ

photo ঢাকা প্রতিনিধি: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করা জামিন আবেদনের ওপর শুনানি শেষ হয়েছে। নিম্ম আদালত থেকে রায়ের নথি পাওয়ার পর এ বিষয়ে আদেশ দেয়া হবে বলে জানিয়েছেন হাইকোর্ট। রোববার দুপুরে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এ আদেশ দেন। সংখ্যাধিক্য আইনজীবীর কারণে এজেলাশ কক্ষের পরিবেশ ‘অস্বাভাবিক’ হওয়ায়

বিস্তারিত

0 Comments

Add new comment