আজ : ১১:১১, অক্টোবর ২৩ , ২০২০, ৮ কার্তিক, ১৪২৭
শিরোনাম :

নায়িকা পরীমনির বাগদান


আপডেট:১২:৫০, ফেব্রুয়ারি ১৫ , ২০১৯
photo

বিনোদন প্রতিবেদক: ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি ও সাংবাদিক তামিম হাসানের সঙ্গে প্রেমের গুঞ্জন অনেক দিন ধরে শোনা যাচ্ছিল। সম্পর্কের ব্যাপারে দুজনে অবশ্য কখনোই কোনো রাখঢাক করেননি। এবার সেই সম্পর্কের স্থায়ী রূপ পেতে যাচ্ছে। কোনো এক ভালোবাসা দিবসে তাঁরা বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নেবেন। তার আগে গতকাল বৃহস্পতিবার ভালোবাসা দিবসে তাঁরা দুজন বাগদান সেরে নিয়েছেন। এমনটাই নিশ্চিত করেছেন পরীমনির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র।

গতকাল ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে তিনি দীর্ঘদিনের প্রেমিক তামিমের সঙ্গে বাগদান সেরে নিয়েছেন। জানা গেছে, পরীমনির বারিধারার বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাঁর বাগদান সম্পন্ন হয়েছে। এদিকে তামিম হাসান নিজেও ফেসবুকে দেওয়া এক পোস্টে পরীমনির সঙ্গে বাগদানের ব্যাপারটি নিশ্চিত করেছেন। আজ শুক্রবার সকালে পরীমনি তাঁর ফেসবুক পেজে তামিম হাসানের সঙ্গে ভালোবাসা দিবস উদযাপনের কিছু ছবি পোস্ট করেছেন।

শোনা যাচ্ছে, কোনো এক ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে তাঁদের বিয়ে হবে। এখনো কয়েকটা অনুষ্ঠান বাকি রয়েছে, সেগুলো সবাইকে সঙ্গে নিয়ে করতে চান তিনি। তামিম হাসান একটি জাতীয় দৈনিক পত্রিকার বিনোদন বিভাগের দায়িত্বে আছেন।

২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি প্রেমের ঘোষণা আর ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি তাঁদের বাগদান সম্পন্ন হয়। যদিও পরীমনি ও তামিম অনেক আগেই গোপনে বিয়ে করেছেন—এমন গুঞ্জনও শোনা যাচ্ছে।



সাম্প্রতিক খবর

সিলেটে পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে লণ্ডনে ভয়েস ফর জাস্টিস ইউকের মানব বন্ধন

photo কে এম আবুতাহের চৌধুরী : সিলেট শহরের বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদ নামক একজন যুবককে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ভয়েস ফর জাস্টিস ইউকের উদ্যোগে ১৪ ই অক্টোবর বুধবার পূর্ব লণ্ডনের আলতাব আলী পার্কে এক মানব বন্ধন অনুষ্ঠিত হয় ।সংগঠণের নেতা কে এম আবুতাহের চৌধুরীর সভাপতিত্বে ও কমিউনিটি নেতা মোহাম্মদ শফিক খানের পরিচালনায় অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য রাখেন -সাবেক ডেপুটি মেয়র

বিস্তারিত

0 Comments

Add new comment