আজ : ১০:৪৪, মে ২০ , ২০১৮, ৬ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

সবাইকে ঈদের শুভেচ্ছা


আপডেট:১২:৩২, জুন ২৫ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪: দীর্ঘ একটি মাস সিয়াম সাধনার পর শাওয়াল মাসের প্রথম চন্দ্রদর্শন এনে দেয় আরেকটি ত্যাগব্রতী নতুন বছর অতিক্রমের আগমনী বার্তা। শুরু হয় রমযানে খোদার দরবারে করা অঙ্গীকারের অলংকরণ প্রচেষ্টা।

এ মুহূর্তে বিশ্বময় আমরা মানবিকতার এক অতি দুঃসময় অতিক্রম করছি। বিশ্বনেতাদের বিছিন্ন বাসনায় গোটা পৃথিবী আজ যেন নরক। চারিদিকে দেখা যায় দুর্বল ও অসহায়দের বেঁচে থাকার আরশ ছোঁয়া আর্তনাদ। মানবতা আর মহাকল্যাণের মধ্যমণি মোহাম্মদ (সাঃ) দেখানো পথ নির্দেশনাকে বারবার ছুড়ে ফেলা হচ্ছে অসুরের সাম্রাজ্য প্রতিষ্ঠায়। অসহায়দের অকল্যাণকে পুঁজি করে পকেট ফাঁপানো যায় – মনটা কি মহান হয় কখনো?
সুতরাং ত্যাগই মহান কিছু গড়ে তোলে। আর রমযান হচ্ছে সেই ত্যাগের মাস। ভোগ আর বিলাসকে বিদেয় করার ট্রেনিং। এইমাত্র শেষ ইফতারের মাধ্যমে শেষ হল সফল ট্রেনিং পর্ব। আলহামদুলিল্লাহ্‌। আল্লাহ আমাদের সবার রোযা কবুল করুন। আমিন।
কষ্ট ভোগের পর আজ আনন্দের বহু প্রতীক্ষিত পবিত্র ঈদুল ফিতর।
চলুন, এ ঈদ হোক সকলকে শান্তির সান্নিধ্যে রাখার অঙ্গীকার। হোক দুর্বলকে সবল করার বহু-বার্ষিক পরিকল্পনা। এমন পরিকল্পনার অংশ থাকি যেন আমিও। সব সময় সকলের তরে।
লন্ডনবিডিনিউজ২৪ এর পক্ষ থেকে সবাইকে ঈদ মোবারক।

আব্দুল বাছিত বাদশা
চেয়ারম্যান ও প্রধান সম্পাদক



সাম্প্রতিক খবর

খুলনার নির্বাচন সুষ্ঠু, উন্নয়ন উপলব্ধিতে নৌকায় ভোট: শেখ হাসিনা

photo ঢাকা সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠ হয়েছে এবং উন্নয়ন উপলব্ধি করতে পেরে মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়েছে।খুলনার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা রোববার বিকালে গণভবনে দলীয় সভানেত্রীকে শুভেচ্ছা জানাতে এলে একথা বলেন তিনি। শেখ হাসিনা বলেন, “একটা সময় ছিল যখন খুলনার মানুষ ভোট দিতই না। এবার ঠিকই আমরা জিতলাম। এই ভোটটা এসেছে, আমরা যে অভূতপূর্ব

বিস্তারিত

0 Comments

Add new comment