আজ : ০৪:২১, জুন ১৬ , ২০১৯, ১ আষাঢ়, ১৪২৬
শিরোনাম :

বাংলাদেশী টিচার্স এসোসিয়েশনের সাধারণ সভা ও নির্বাচন ৭ই নভেম্বর


আপডেট:১২:০১, অক্টোবর ৬ , ২০১৫
photo

লন্ডনবিডিনিউজ২৪: বাংলাদেশী টিচার্স এসোসিয়েশনের কার্যনির্বাহী সভায় সিদ্ধান্ত হয়েছে, আগামী ৭ই নভেম্বর ২০১৫ বিটিএ`র বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হবে। সাধারণ সভা ও নির্বাচনের জন্য ভেন্যু ঠিক করা হয়েছে এন্যুরিন বিভান হাউস, ৮১-৯১ কমার্সিয়াল রোড, লন্ডন ই১ ১আরডি। সময় নির্ধারন করা হয়েছে বেলা ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। সকল নতুন এবং পুরাতন সদস্যদের অবিলম্বে সদস্য নবায়ন / সদস্যভুক্ত হয়ে নির্বাচনে অংশগ্রহণ ও ভোট প্রদানের মাধ্যমে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনকে সাফল্যমন্ডিত করে তোলার জন্য আহবান জানানো হয়েছে।

সদস্য ফর্ম ও নমিনেশন জমা দেয়ার শেষ তারিখ ২৪শে অক্টোবর ২০১৫।

সদস্য ফর্ম, নমিনেশন ফর্ম এবং সাধারন সভা ও নির্বাচন সংক্রান্ত যে কোন তথ্যের জন্য বাসিত চৌধুরী- মোবাইল ০৭৭০১০৮৫৭৯৭ অথবা মিসবাহ কামাল ০৭৯৫৮০১৭৫৪২- এই নাম্বারে যোগাযোগ করার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে ।



সাম্প্রতিক খবর

'লন্ডনবিডিনিউজ২৪' এর বৈঠকে অনুষ্ঠিত

photo বিশেষ প্রতিনিধিঃ ১৩জুন বৃহস্পতিবার পুর্ব লন্ডনের হোয়াইট চ্যানেল রোডস্হ একটি রেস্তোরাঁয় লন্ডন থেকে প্রকাশিত অন লাইন প্রত্রিকা 'লন্ডনবিডিনিউজ২৪' টিমের এক সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন পত্রিকার চেয়ারম্যান ও প্রধান সম্পাদক আব্দুল বাছিত বাদশা, পত্রিকার উপদেষ্টা সম্পাদক কে এম আবুতাহের চৌধুরী, ম্যানেজিং এডিটর রোমান বখত চৌধুরী , স্পেশাল রিপোর্টার শিহাবুজ্জামান কামাল।

বিস্তারিত

0 Comments

Add new comment