আজ : ০৫:৪৩, নভেম্বর ১৯ , ২০১৮, ৪ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

জয় দিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শুরু টাইগার যুবাদের


আপডেট:০৬:৫৪, জানুয়ারি ১৩ , ২০১৮
photo

খেলাধুলা ডেস্ক: নামিবিয়াকে ৮৭ রানের বড় ব্যবধানে হারিয়ে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শুরু করেছে টাইগার যুবারা। বৃষ্টির কারণে ২০ ওভারে নেমে আসা ম্যাচে প্রথমে ব্যাট করে অধিনায়ক সাইফ হাসান ও ওপেনার মোহাম্মদ নাইমের অর্ধশতকের ওপর করে ৪ উইকেট হারিয়ে ১৯০ রান সংগ্রহ করে বাংলাদেশ। জবাব দিতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১০৩ রান সংগ্রহ করে নামিবিয়া।

এদিন, লিনকনের বার্ট সাচফিল ওভালে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় নামিবিয়া। বৃষ্টির বাধায় ম্যাচের দৈর্ঘ্য ২০ ওভারে নেমে আসলেও অধিনায়ক সাইফ হাসান ও ওপেনার মোহাম্মদ নাইমের দুর্দান্ত হাফ সেঞ্চুরিতে বড় রান করতে কোনো অসুবিধা হয়নি টাইগার যুবাদের। ৪৮ বলে ৫ ছয় ও ৩ চারের সাহায্যে সর্বোচ্চ ৮৪ রান করেন অধিনায়ক সাইফ হাসান। এছাড়া এক ছয় ও ৮ চারে ওপেনার মোহাম্মদ নাঈমের ব্যাট থেকে আসে ৬০ রান।

১৯১ রানের বিশাল টার্গেটে ব্যাট করতে ২০ রানের আগে ৪ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে নামিবিয়া। ফলে ইবেন ভ্যান জিক ৫২ বলে ৫৫ রান করলেও জয়ের কাছাকাছিও যেতে পারেনি আফ্রিকার দেশটি। টাইগার যুবাদের পক্ষে কুয়াজি অনিক ও হাসান মাহমুদ প্রত্যেকে দুটি করে উইকেট নেন।



সাম্প্রতিক খবর

আমাকে সরালেও বেক্সিট সহজ হবে না: থেরেসা মে

photo আন্তর্জাতিক ডেস্ক: তাকে সরিয়ে দিলেও বেক্সিট চুক্তি করা সহজ হবে না বলে সমালোচকদের সতর্ক করে দিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে। রবিবার ব্রিটিশ টেলিভিশন চ্যানেল স্কাই নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এই মন্তব্য করেন। এছাড়া আগামী সপ্তাহ যুক্তরাজ্যের ভবিষ্যতের জন্য সবচেয়ে ‘সংকটপূর্ণ’ সময় বলেও মন্তব্য করেছেন তিনি। গত বুধবার ইউরোপীয় ইউনিয়ন থেকে বের হয়ে যাওয়ার বিষয়ে

বিস্তারিত

0 Comments

Add new comment