আজ : ১০:২৯, মে ২০ , ২০১৮, ৬ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

জয় দিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শুরু টাইগার যুবাদের


আপডেট:০৬:৫৪, জানুয়ারি ১৩ , ২০১৮
photo

খেলাধুলা ডেস্ক: নামিবিয়াকে ৮৭ রানের বড় ব্যবধানে হারিয়ে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শুরু করেছে টাইগার যুবারা। বৃষ্টির কারণে ২০ ওভারে নেমে আসা ম্যাচে প্রথমে ব্যাট করে অধিনায়ক সাইফ হাসান ও ওপেনার মোহাম্মদ নাইমের অর্ধশতকের ওপর করে ৪ উইকেট হারিয়ে ১৯০ রান সংগ্রহ করে বাংলাদেশ। জবাব দিতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১০৩ রান সংগ্রহ করে নামিবিয়া।

এদিন, লিনকনের বার্ট সাচফিল ওভালে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় নামিবিয়া। বৃষ্টির বাধায় ম্যাচের দৈর্ঘ্য ২০ ওভারে নেমে আসলেও অধিনায়ক সাইফ হাসান ও ওপেনার মোহাম্মদ নাইমের দুর্দান্ত হাফ সেঞ্চুরিতে বড় রান করতে কোনো অসুবিধা হয়নি টাইগার যুবাদের। ৪৮ বলে ৫ ছয় ও ৩ চারের সাহায্যে সর্বোচ্চ ৮৪ রান করেন অধিনায়ক সাইফ হাসান। এছাড়া এক ছয় ও ৮ চারে ওপেনার মোহাম্মদ নাঈমের ব্যাট থেকে আসে ৬০ রান।

১৯১ রানের বিশাল টার্গেটে ব্যাট করতে ২০ রানের আগে ৪ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে নামিবিয়া। ফলে ইবেন ভ্যান জিক ৫২ বলে ৫৫ রান করলেও জয়ের কাছাকাছিও যেতে পারেনি আফ্রিকার দেশটি। টাইগার যুবাদের পক্ষে কুয়াজি অনিক ও হাসান মাহমুদ প্রত্যেকে দুটি করে উইকেট নেন।



সাম্প্রতিক খবর

খুলনার নির্বাচন সুষ্ঠু, উন্নয়ন উপলব্ধিতে নৌকায় ভোট: শেখ হাসিনা

photo ঢাকা সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠ হয়েছে এবং উন্নয়ন উপলব্ধি করতে পেরে মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়েছে।খুলনার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা রোববার বিকালে গণভবনে দলীয় সভানেত্রীকে শুভেচ্ছা জানাতে এলে একথা বলেন তিনি। শেখ হাসিনা বলেন, “একটা সময় ছিল যখন খুলনার মানুষ ভোট দিতই না। এবার ঠিকই আমরা জিতলাম। এই ভোটটা এসেছে, আমরা যে অভূতপূর্ব

বিস্তারিত

0 Comments

Add new comment