আজ : ০১:০৬, মে ২৪ , ২০১৮, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

বাংলাদেশী কন্যার ব্রিটেন জয়


আপডেট:০৫:৫৫, ফেব্রুয়ারি ৫ , ২০১৮
photo

আন্তর্জাতিক ডেস্ক: ব্রিটেনে ভারোত্তোলন প্রতিযোগিতায় শতাধিক প্রতিযোগীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন ব্রিটিশ-বাংলাদেশী শ্রাবণী আক্তার। ব্রিটিশ ওয়েইট লিফটিং কনফারেন্স-২০১৮ তে ৫৬ কেজি বিভাগে পাঁচ রাউন্ডের প্রতিটিতে বিজয়ী হয় ১৬ বছর বয়সী শ্রাবণী।

বাঙালিপাড়া খ্যাত পূর্ব লন্ডনের ব্রিকলেনে ২০০১ সালের মার্চে জন্ম শ্রাবণীর। বাহাউদ্দীন ও সাঈদা বেগমের ছয় সন্তানের মধ্যে সবার বড় সে। পড়াশোনাতেও সমান তালে মেধা আর সাফল্যের দ্যুতি ছড়ানো শ্রাবণী ২০১৬ সালের জিসিএসই পরীক্ষায় পাঁচটিতে ‘এ স্টার’ ও সাতটিতে ‘এ’ পেয়ে উত্তীর্ণ হয়।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শ্রাবণী বলেছেন, মুসলিম ও বাংলাদেশী ব্রিটিশ নারী হিসেবে এ অর্জনে সে গর্বিত। তাদের বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুরে।



সাম্প্রতিক খবর

১০ বছর ধরে অবৈধ বসবাকারীদের সাধারণ ক্ষমার জন্য অনলাইন স্বাক্ষর অভিযান

বিশেষ প্রতিনিধি: ব্রিটেনে অবৈধভাবে বসবাসকারি ইমিগ্রান্ডদের সাধারণ ক্ষমা ঘোষণার দাবীটি ক্রমাগত জোরদার হয়ে ওঠেছে। ইতোমধ্যে নব নিযুক্ত হোম সেক্রেটারি ইমিগ্রান্ডদের স্বার্থ বিরোধী দুটি ধারা বাতিল ঘোষণা করেছেন। ব্রিটিশ ফরেন সেক্রেটারি ও লন্ডনের সাবেক মেয়র বরিস জনসন বরাবরই ইল্লিগ্যাল ইমিগ্রান্টদের সাধারণ ক্ষমা ঘোষনার পক্ষে মতামত ব্যক্ত করে আসছেন। সম্প্রতি স্টিভ পার্কার

বিস্তারিত

0 Comments

Add new comment