আজ : ০৫:২৪, নভেম্বর ১৯ , ২০১৮, ৪ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

নীলফামারীতে ঝটিকা সফরে বেবী নাজনীন


আপডেট:০৩:৪৫, জানুয়ারি ১৩ , ২০১৮
photo

ঢাকা প্রতিনিধি: নীলফামারীতে ঝটিকা সফর করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ও বিশিষ্ট সংগীত শিল্পী বেবী নাজনীন। এসময় তিনি দল মনোনয়ন দিলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ আসনে (সৈয়দপুর-কিশোরগঞ্জ) লড়বেন বলে জানিয়েছেন।

শনিবার বিকেলে (১৩ জানুয়ারি) ঝটিকা সফরে নীলফামারীর সৈয়দপুরে বিএনপি কার্যালয়ে আয়োজিত কর্মীসভায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি সবাইকে চেয়ারপার্সনের আদেশ-নির্দেশ মেনে চলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।তিনি আরো বলেন, দলকে সংগঠিত করে আগামী দিনে আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে।

সভায় সৈয়দপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপি জেলা কমিটির সদস্য অ্যাডভোকেট ওবায়দুর রহমান, সদস্য শওকত হায়াত শাহ, সৈয়দপুর পৌর বিএনপির সভাপতি শামসুল আলম, যুবদলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রামাণিক প্রমুখ উপস্থিত ছিলেন। পরে নীলফামারীতেও এক কর্মীসভায় বেবী নাজনীন বক্তব্য রাখেন। সেখানে তিনি বলেন, কেন্দ্রীয় কমিটির নির্দেশে এখানে এসেছি।



সাম্প্রতিক খবর

কারা সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার: মির্জা ফখরুল

photo ঢাকা সংবাদদাতা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মনোনয়ন চূড়ান্ত করতে কারা দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার। এটা নিয়ে কথা বলার এখতিয়ার কারও নেই। তারেক রহমান সাক্ষাৎকার নিচ্ছেন, এতে নির্বাচনি আচরণ ভঙ্গ হচ্ছে, ক্ষমতাসীনরা ইসিতে এমন অভিযোগ দিয়েছেন, বিষয়ে প্রশ্ন করা হলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘ইসি নিজেরাই আচরণ ভঙ্গ

বিস্তারিত

0 Comments

Add new comment