আজ : ০৮:২৫, ফেব্রুয়ারি ১৭ , ২০১৯, ৫ ফাল্গুন, ১৪২৫
শিরোনাম :

সিলেটে মৃতরা যেন ভোট না দেন: আরিফ


আপডেট:০২:২৬, অগাস্ট ৮ , ২০১৮
photo

সিলেট সংবাদদাতা: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী বলেছেন, বিগত ৩০ জুলাইয়ের নির্বাচনে অনেক মৃত ভোটাররাও ভোট প্রদান করেছেন। আগামী ১১ আগস্ট অনুষ্ঠিতব্য স্থগিত কেন্দ্রসমূহে যেন কোন মৃত ভোটার ভোট না দেন। আমরা নির্বাচন কমিশনকে সেই তালিকা দিতে এসেছি। দু’টি ওয়ার্ডের দু’টি কেন্দ্রের তিন শতাধিক ভোটারের নাম ও ভোটার নাম্বার এই তালিকাতে রয়েছে।

বুধবার বেলা সাড়ে ৩ টায় দু’টি ওয়ার্ডের ভোটকেন্দ্রের প্রবাসে থাকা ও মৃত ভোটারদের নাম ও ভোটার নাম্বার সংযুক্ত করে একটি আবেদনপত্র নিয়ে সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ছুটে যান বিএনপি মনোনীত মেয়রপদপ্রার্থী আরিফুল হক চৌধুরী। সে সময় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। এর আগে তিনি তিন শতাধিক ভোটারের নাম তালিকা থেকে বাদ দেয়ার জন্য প্রধান নির্বাচন কমিশনার বরাবরে লেখা একটি আবেদন পত্র সিটি নির্বাচনের রিটানির্ং কর্মকর্তার বরাবরে প্রদান করেন। এসময় বিএনপি নেতাকর্মী ও সমর্থকরা তার সাথে ছিলেন।

আরিফুল হক চৌধুরী জানিয়েছেন, সিসিকের স্থগিত হওয়া গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ২২২১ ভোটারের মধ্যে মারা গেছেন ৮০ জন ও বিদেশে আছেন ৮০ জন। অন্যদিকে স্থগিত হওয়া হবিনন্দী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের মোট ভোটার সখ্যা ২৫৬৬। এর মধ্যে মারা গেছেন, ৮০ জন ও বিশ্বের বিভিন্ন দেশে আছেন ৮০ জন। ওয়ার্ড ছেড়ে চলে গেছেন অন্তত আরো ২৫/৩০জন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

উপজেলা ভোটে বিএনপিসহ বড় দলের না আসাটা হতাশাজনক: সিইসি

photo ঢাকা প্রতিবেদক: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপিসহ বড় কয়েকটি রাজনৈতিক দল অংশ নেবে না। এটা নির্বাচন কমিশনের (ইসি) জন্য হতাশাজনক খবর। রোববার (১৭ ফেব্রুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটে (ইটিআই) পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে কর্মকর্তাদের প্রশিক্ষকদের প্রশিক্ষণ (টিওটি) কর্শালায় প্রধান অতিথির বক্তব্যে

বিস্তারিত

0 Comments

Add new comment