আজ : ০৪:২২, মে ২৭ , ২০১৮, ১২ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

বিয়ের পর আনুশকার এ কি হাল!


আপডেট:০৬:২৩, জানুয়ারি ১৪ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: হাতে বিয়ের মেহেন্দি এখনো শুকায় নি কিন্তু তার আগেই এ কি হাল হল কোহলিপত্নী আনুশকার। লাস্যময়ী আনুশকা শর্মার নয়া চেহারা দেখলে যে কেউ আঁতকে উঠবেন। কিন্তু কেন?

চাপ নেবেন না, আসলে সম্প্রতি মুক্তি পেল পরী সিনেমার পোস্টার ও টিজার। সিনেমাটি যে প্যারানর্মাল অ্যাক্টিভিটি নিয়ে তা টিজার এবং পোস্টার দেখলেই বুঝে যাবেন৷ আনুশকা শর্মা প্রযোজিত তৃতীয় ছবিটিতে মুল চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা শর্মা। আনুশকা শর্মা ছাড়াও ছবিতে অভিনয় করছেন রজত কাপুর, পরমব্রত চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তীর মতো অভিনেতারা। ছবিটির পরিচালক প্রসিত রায়। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের হোলিতে, ২রা মার্চ। ফলে এবছরে হোলিতে বড়পর্দায় যে ভূতুড়ে কান্ড হতে চলেছে তা কিন্তু কনফার্ম করেছেন খোদ অভিনেত্রী।

পরী নাম মানেই হয়তো অনেকেই ভাববেন রুপকথা নিয়ে সিনেমাটি। কিন্তু পোস্টার প্রকাশ করে তা কিন্তু অস্বীকার করেছেন ছবির নির্মাতা। পোস্টারে ট্যাগ লাইন দেয়া ‘পরী নট অ্য ফেয়রিটেল’। এমনকি পোস্টার দেখলেও তা পরিস্কার বোঝা যায়। এমনকি টিজারেও দেখলেও আপনার গায়ে কাঁটা দিতে বাধ্য।

বিয়ে ও মধুচন্দ্রিমা সেরে আনুশকা এখন শুরু করে দিয়েছে শাহরুখ অভিনীত জিরো ছবির শুটিংয়ের কাজ৷ পাশাপাশি হোলিতেই যেহেতু মুক্তি পেতে চলেছে পরী, ফলে তার প্রচারের কাজও শুরু হয়ে গিয়েছে। মঙ্গলবার আনুশকা নিজের টুইট্যার অ্যাকাউন্টে পরীর একটি শর্ট টিজার রিলিজ করে। যেখানে অনুষ্কার স্বাভাবিক মুখ থেকে পরিবর্তন হয়ে যাচ্ছে ভয়ঙ্কর মুখে।

পোস্টে তিনি লেখেন- ‘সুইট ড্রিমস সকলকে, সঙ্গে হোলি উইথ পরী’। এরপর বুধবার প্রকাশ করলেন ছবির পোস্টার। যেখান অনুষ্কার পেছনেই অনুষ্কার কাঁধে হাত দিয়ে দাড়িয়ে রয়েছে একটি ভুত।

বছরের শুরু থেকে শেষ আনুশকা শর্মাই যে বিনোদনের পাতায় শিরোনামে স্থান পাবে তা আর বলার অপেক্ষা রাখে না। এক তো তার বিবাহিত জীবন নিয়ে নানরকম খবর তো থাকবেই, তা ছাড়া হোলিতে তার পরীর মুক্তি। পরীর রেশ কাটতে না কাটতেই আবার জিরোর প্রমোশন এবং বছর শেষে জিরোর মুক্তি। তবে নিজের হোম প্রোডাকশনের তৃতীয় ছবি কেমন ব্যবসা করে এখন সেটাই দেখার।



সাম্প্রতিক খবর

দাওয়াতুল ইসলাম গ্রেটার লন্ডনের ইফতার মাহফিল

photo লন্ডনবিডিনিউজ২৪: শনিবার ২৬মে পূর্ব লন্ডনের বিগল্যান্ড ষ্ট্রীটে অবস্থিত’ দারুল উম্মাহ সেন্টার’এ দাওয়াতুল ইসলাম গ্রেটার লন্ডনের উদ্যাগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের কেন্দ্রীয় আমীর হাসান মঈনুদ্দিনের সভাপতিত্বে এবং গ্রেটার লন্ডেনের দায়িত্বশীল মাওলানা মোহাম্মদ হাসানের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে দংগঠনের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল শাব্বির আহমদ কাওসারের শুভেচ্ছা

বিস্তারিত

0 Comments

Add new comment