আজ : ১২:১০, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১২ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

মেগাস্টার অমিতাভ বচ্চন হাসপাতালে ভর্তি


আপডেট:০৭:১৮, ফেব্রুয়ারি ১০ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: কাঁধ ও শিরদাঁড়ায় যন্ত্রণা হওয়ায় শুক্রবার লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয় অমিতাভ বচ্চনকে। তবে তেমন গুরুতর নয়, কাঁধে ব্যথা হওয়ায় নেহাতই রুটিন চেকআপের জন্যই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সন্ধ্যা ৬.৩০ নাগাদ হাসপাতালে আনা হয় বিগ-বি অমিতাভকে। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

তবে আপাতত তিনি কেমন আছেন সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। বৃহস্পতিবার সারা রাত 'থাগস অফ হিন্দুস্থান'-এর শুটিং করে শুক্রবার সকালেই বাড়ি ফিরেছিলেন তিনি। সেকথা নিজেই টুইটারে পোস্ট করে জানিয়েও ছিলেন ভক্তদের।

তবে এরই মধ্যে শুক্রবার সন্ধ্যায় অমিতাভের লীলাবতী হাসপাতালে ভর্তি হওয়ার খবরে অনেকেই উদ্বেগ প্রকাশ করেন। তবে পরে জানা যায় তিনি রুটিন চেক আপের জন্যই হাসপাতালে ভর্তি হয়েছেন।

এদিকে এদিনই মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন ও ঋষি কাপুর অভিনীত ‘১০২ নট আউট’-এর টিজার। ইতিমধ্যেই এই টিজার দেখে ঋষি কাপুর ও অমিতাভের অভিনয় দেখে মুগ্ধ সিনেমা প্রেমীরা।



সাম্প্রতিক খবর

দেশজুড়ে বিএনপির প্রতিবাদ কর্মসূচি সোমবার

photo ঢাকা প্রতিনিধি: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও কালো পতাকা প্রদর্শন কর্মসূচিতে বাধা এবং পুলিশি হামলার প্রতিবাদে রাজধানী ঢাকাসহ সারাদেশে প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হবে।আগামী সোমবার রাজধানী ঢাকার সব থানা এবং জেলা ও মহানগরে এই কর্মসূচিপালিত হবে বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শনিবার বিকালে নয়াপল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক ব্রিফিংয়ে

বিস্তারিত

0 Comments

Add new comment