আজ : ০১:০৬, ডিসেম্বর ১১ , ২০১৮, ২৬ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করা বদ অভ্যাসের মতো!


আপডেট:০৭:০০, এপ্রিল ১৬ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: বলিউড বাদশাহ অভিমতাভ বচ্চনকে নিয়ে চলচ্চিত্র প্রেমীদের আজও উন্মাদনার শেষ নেই। বলিউডের নামি তারকা থেকে শুরু করে প্রযোজক, পরিচালক, সাধারন মানুষ সবার কাছেই তিনি এক বিস্ময়ের নাম।বয়স পঁচাত্তর পার হলেও অভিনয়ে আজো তার তুলনা নেই। বলিউডের নামি অভিনেতা-অভিনেত্রী, এমনকি অনেক পরিচালকও তার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকেন।

সম্প্রতি তারই প্রমাণ মিলল জাতীয় পুরস্কার প্রাপ্ত চলচ্চিত্র নির্মাতা সুজয় ঘোষের কথায়। তার মতে, বলিউড বাদশাহ অমিতাভ বচ্চন অনেকটা বদ অভ্যাসের মতো। যদি কেউ একবার অমিতজীর সঙ্গে কাজ করে তাহলে তার বারবারই ইচ্ছে হবে তার সঙ্গে কাজ করতে। সুজয় বলেছেন, আমি নতুন একটি ছবির স্ক্রিপ্ট লিখছি। সম্ভবত এই ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করবো ।তিনি আরও বলেন, তার সঙ্গে আমার অনেক স্মৃতি আছে। আশা করছি, খুব তাড়াতাড়ি তার সঙ্গে আবারও কাজ করবো।

সুজয় ঘোষ এ পর্যন্ত 'আলাদিন', 'কাহানি' এবং 'তেতিন'-এই তিনটি ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করেছেন। তার পরিচালিত 'কাহানি' ছবিটি ২০১৬ সালে দারুন ব্যবসা সফল হয়। এই ছবির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জেতেন তিনি। 'কাহানি' ছবিতে প্রথমবাবের মতো অমিতাভ বচ্চন 'একলা চলো রে' রবীন্দ্র সঙ্গীতটি গেয়েছেন।

সুজয় বলেন,অমিতাভ বচ্চন এমন একজন বড় হৃদয়ের মানুষ যার কাছে গিয়ে কখনোই আমাকে খালি হাতে ফিরতে হয়নি। যখনই আমি তার কাছে কোনো সহযোগিতার জন্য গিয়েছি তিনি কখনোই আমাকে ফিরিয়ে দেননি।

বর্তমানে অমিতাভ, ঋষি কাপুরের সঙ্গে তার নতুন ছবি '১০২ নট আউট' ছবিটির প্রচারণার কাজ করছেন। আগামী ৪ মে ছবিটি মুক্তি পাবে। পাশাপাশি তিনি আলিয়া ভাট ও রণবীর কাপুরের সঙ্গে 'ব্রক্ষাস্ত্র' এবং আমির খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে 'থাগস অফ হিন্দুস্তান' ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।



সাম্প্রতিক খবর

অংশগ্রহণমূলক ও স্বচ্ছ নির্বাচন নিশ্চিত করার আহ্বান ইউরোপীয় দেশগুলোর

photo আন্তর্জাতিক ডেস্ক : সরকার, নির্বাচন কমিশন এবং অন্যান্য অংশগ্রহণকারীদের প্রতি বিশ্বাসযোগ্য, অংশগ্রহণমূলক ও স্বচ্ছ নির্বাচন নিশ্চিত করার আহ্বান জানিয়েছে ইউরোপীয় দেশগুলো। নির্বাচনি প্রচারণা শুরুর প্রাক্কালে ইউরোপিয়ান ইউনিয়নভুক্ত দেশগুলো এবং নরওয়ে ও সুইজারল্যান্ড এই আহ্বান জানিয়েছে। সোমবার ইউরোপীয় দেশগুলোর রাষ্ট্রদূতদের স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, নাগরিক অধিকার, মত

বিস্তারিত

0 Comments

Add new comment