আজ : ০৮:২৪, জুলাই ১৫ , ২০১৮, ৩১ আষাঢ়, ১৪২৫
শিরোনাম :

অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করা বদ অভ্যাসের মতো!


আপডেট:০৭:০০, এপ্রিল ১৬ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: বলিউড বাদশাহ অভিমতাভ বচ্চনকে নিয়ে চলচ্চিত্র প্রেমীদের আজও উন্মাদনার শেষ নেই। বলিউডের নামি তারকা থেকে শুরু করে প্রযোজক, পরিচালক, সাধারন মানুষ সবার কাছেই তিনি এক বিস্ময়ের নাম।বয়স পঁচাত্তর পার হলেও অভিনয়ে আজো তার তুলনা নেই। বলিউডের নামি অভিনেতা-অভিনেত্রী, এমনকি অনেক পরিচালকও তার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকেন।

সম্প্রতি তারই প্রমাণ মিলল জাতীয় পুরস্কার প্রাপ্ত চলচ্চিত্র নির্মাতা সুজয় ঘোষের কথায়। তার মতে, বলিউড বাদশাহ অমিতাভ বচ্চন অনেকটা বদ অভ্যাসের মতো। যদি কেউ একবার অমিতজীর সঙ্গে কাজ করে তাহলে তার বারবারই ইচ্ছে হবে তার সঙ্গে কাজ করতে। সুজয় বলেছেন, আমি নতুন একটি ছবির স্ক্রিপ্ট লিখছি। সম্ভবত এই ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করবো ।তিনি আরও বলেন, তার সঙ্গে আমার অনেক স্মৃতি আছে। আশা করছি, খুব তাড়াতাড়ি তার সঙ্গে আবারও কাজ করবো।

সুজয় ঘোষ এ পর্যন্ত 'আলাদিন', 'কাহানি' এবং 'তেতিন'-এই তিনটি ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করেছেন। তার পরিচালিত 'কাহানি' ছবিটি ২০১৬ সালে দারুন ব্যবসা সফল হয়। এই ছবির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জেতেন তিনি। 'কাহানি' ছবিতে প্রথমবাবের মতো অমিতাভ বচ্চন 'একলা চলো রে' রবীন্দ্র সঙ্গীতটি গেয়েছেন।

সুজয় বলেন,অমিতাভ বচ্চন এমন একজন বড় হৃদয়ের মানুষ যার কাছে গিয়ে কখনোই আমাকে খালি হাতে ফিরতে হয়নি। যখনই আমি তার কাছে কোনো সহযোগিতার জন্য গিয়েছি তিনি কখনোই আমাকে ফিরিয়ে দেননি।

বর্তমানে অমিতাভ, ঋষি কাপুরের সঙ্গে তার নতুন ছবি '১০২ নট আউট' ছবিটির প্রচারণার কাজ করছেন। আগামী ৪ মে ছবিটি মুক্তি পাবে। পাশাপাশি তিনি আলিয়া ভাট ও রণবীর কাপুরের সঙ্গে 'ব্রক্ষাস্ত্র' এবং আমির খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে 'থাগস অফ হিন্দুস্তান' ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।



সাম্প্রতিক খবর

বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স

photo স্পোর্টস ডেস্ক: রাশিয়া বিশ্বকাপের চমক ক্রোয়েশিয়া তাদের প্রথম ফাইনালে কোনও পাত্তাই পায়নি ফ্রান্সের কাছে। ক্রোয়েটদের ৪-২ গোলে হারিয়ে ২০ বছর পর বিশ্বের শ্রেষ্ঠত্ব ফিরে পেল ফ্রান্স। ১৯৯৮ সালে প্রথমবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিল তারা ব্রাজিলকে হারিয়ে। ২০০৬ সালে ফাইনালে উঠেও ইতালির কাছে টাইব্রেকারে হেরে যায় লে ব্লুরা। এক যুগ পর আবার শিরোপার লড়াইয়ে উঠে সেই আক্ষেপ মুছে ফেলে দ্বিতীয়

বিস্তারিত

0 Comments

Add new comment