আজ : ০৬:১৮, মে ২২ , ২০১৯, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৬
শিরোনাম :

'আলতা বানু’ এবার দিল্লিতে


আপডেট:০৮:১৫, সেপ্টেম্বর ২২ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: অরুণ চৌধুরী প্রথম চলচ্চিত্র ‘আলতা বানু’। ছবিটি এবার আমন্ত্রণ পেয়েছে দিল্লি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। এবার বসতে যাচ্ছে উৎসবের সপ্তম আসর। ১৪ অক্টোবর থেকে শুরু হবে উৎসব, চলবে ১৮ অক্টোবর পর্যন্ত। দিল্লির এনডিএমসি কনভেনশন সেন্টার এবং সেন্ট্রাল পার্কে চলবে এই উৎসব।

উৎসবের প্রতিযোগিতা বিভাগে লড়াই করবে ‘আলতা বানু’। আমন্ত্রণ পেয়েছেন পরিচালক অরুণ চৌধুরীও। তিনি জানান, উৎসবে অংশগ্রহণ করবেন তিনি। ‘২০ এপ্রিল ছবিটি মুক্তি পাওয়ার পর এ পর্যন্ত টরোন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, উত্তর কোরিয়ার পিয়ঙ ইয়ং চলচ্চিত্র উৎসব, কোলকাতা নন্দনে বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়ে পুরস্কৃত এবং প্রশংসিত হয়েছে আলতা বানু। এটি আমার জন্য অবশ্যই আনন্দের। তার চেয়েও বেশি আনন্দের চলচ্চিত্র নিয়ে দেশের প্রতিনিধিত্ব করতে পারা।’ যোগ করেন অরুণ চৌধুরী।

ইউটিউবে পাওয়া যাচ্ছে ‘আলতাবানু’ ছবিটি। সেখানেও এখন পর্যন্ত ছবিটি দেখেছে প্রায় চার লাখ পঁচিশ হাজার দর্শক। ‘আলতা বানু’ ছবিতে আলতা চরিত্রে মম ও বানু চরিত্রে অভিনয় করেছেন রিক্তা। আরও আছেন আনিসুর রহমান মিলন।

ছোট বোনের হারিয়ে যাওয়া এবং তাকে খুঁজতে বের হওয়ার জার্নিতেই এগিয়েছে ছবির কাহিনী। এই চলাচলেই পরিচালক দৃশ্যে তুলে আনতে চেষ্টা করেছেন জীবন ও তার মূল্যবোধসহ নানা কিছু।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের ৩৬ জন বাসিন্দা পেলেন বৃটিশ নাগরিকত্ব

photo লন্ডনবিডিনিউজ২৪ : টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের রেজিস্টার অফিসের উদ্যোগে আয়োজিত সিটিজেনশীপ অনুষ্ঠানে পরিবার পরিজন ও বন্ধু বান্ধবদের সামনে রাণীর প্রতি আনুগত্য ঘোষনা করে ব্রিটিশ নাগরিকত্ব গ্রহণ করেন ৩৬ জন বাসিন্দা। নাগরিকত্ব গ্রহণের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেয়র জন বিগস এবং কাউন্সিলের চীফ এক্সিকিউটিভ উইল টাকলি। তাঁরা নতুন বৃটিশ নাগরিকদের বারায় স্বাগত জানান। মেয়র জন বিগস

বিস্তারিত

0 Comments

Add new comment