আজ : ০৪:৩৯, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

নব নিযুক্ত পররাষ্ট্রমন্ত্রী মোমেন বরণে প্রস্তুতি নিচ্ছে সিলেট আওয়ামী লীগ


আপডেট:০৩:৩২, জানুয়ারি ১৪ , ২০১৯
photo

সিলেট প্রতিবেদক :: নব নিযুক্ত পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. একে আব্দুল মোমেন শপথ গ্রহণের পর প্রথম সিলেটে আসছেন মঙ্গলবার (১৫ জানুয়ারি)। দুদিনের সফরে ড. মোমেন হজরত শাহাজালাল (র.) ও হজরত শাহপরান (র.) এর মাজার জিয়ারত, কন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণসহ নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করবেন।

এদিকে মন্ত্রী হিসেবে প্রথম সিলেট আগমণে ড. মোমেনকে বরণে ব্যপক প্রস্তুতি নিচ্ছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। এ লক্ষ্যে রবিবার দুপুরে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আয়োজন করা হয় যৌথ প্রস্তুতি সভার।

সভার সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার বেলা ১১টায় সিলেট ওসমানী বিমানবন্দরে ড. মোমেনকে এক সংবর্ধনা প্রদান করা হবে। সংবর্ধনার পর ভিআইপি লাউঞ্জ থেকে মটর শোভাযাত্রা করে বরণ করার সিদ্ধান্ত হয়।

এছাড়া সন্ধ্যা সাড়ে ৫টায় হাফিজ কমপে¬ক্সে জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যকরী সংসদের সকল সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে যথাসময় উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হয় সভা থেকে।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান, সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ নেতৃবৃন্দ।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment