আজ : ০৭:১৯, জুন ২৪ , ২০১৮, ১০ আষাঢ়, ১৪২৫
শিরোনাম :

সেন্ট্রাল লন্ডনে গ্যাস লিকের দুঘর্টনা থেকে বাঁচাতে ৪০০জনকে জোরপূর্বক স্থানান্তর


আপডেট:০৭:২৭, নভেম্বর ১৮ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪ : সেন্ট্রাল লন্ডনের মেরিলিবনে গ্যাস লিকের কারনে মারাত্মক দুঘর্টনা থেকে বাঁচাতে স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান, রেস্টুরেন্টের কর্মকর্তা কর্মচারীসহ প্রায় ৪শতাদিক মানুষকে জোরপূর্বক স্থানান্তর করা হয়েছে। ঘটনাস্থলের প্রায় ৫০ মিটার এলাকা কর্ডন করে রেখেছে ফায়ার ফাইটাররা।

বন্ড স্ট্রিট স্টেশন সংলগ্ন মেরিলিবন লেইনের যে জায়গায় গ্যাস লিক হয়েছে সেটি শপিং ও রেস্টুরেন্টের জন্য খুবই জনপ্রিয়। এখানে প্রতিনিয়ত শত শত লোকের সমাগম ঘটে থাকে।

পুলিশ জানায় দুপুর ১২টায় লন্ডন ফায়ার ফাইটারদের কল করা হয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে বন্ড স্ট্রিট ট্রেইন স্টেশন বন্ধ করে দেয়। যানজট এড়াতে সাধারণ মানুষদের এ এলাকা পরিহার করতে বলা হয়েছে।
সবধানতার কারনে পাশ্ববর্তী উইংমোর স্ট্রিট এবং বেনটিক স্ট্রিট বন্ধ রাখা হয়েছে।



সাম্প্রতিক খবর

খালেদা জিয়ার জামিনের বিরুদ্ধে করা আপিলের রায় ২ জুলাই

photo ঢাকা সংবাদদাতা: বাসে পেট্রোল বোমা হামলা চালিয়ে মানুষ হত্যার অভিযোগে কুমিল্লায় দায়ের করা মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হাইকোর্টের দেওয়া ছয় মাসের জামিন আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের লিভ টু আপিল (আপিলের অনুমতি চেয়ে আবেদন) শুনানি শেষ হয়েছে। এ বিষয়ে রায়ের জন্য আগামী ২ জুলাই দিন নির্ধারণ করেছেন আপিল বিভাগ। উভয়পক্ষের শুনানি শেষে রবিবার (২৪ জুন) প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ

বিস্তারিত

0 Comments

Add new comment