আজ : ১১:৩১, অগাস্ট ২৪ , ২০১৯, ৯ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

বিএনপি যুক্তরাজ্য শাখার সিনিয়র সহ সভাপতির বড় ভাই আব্দুল কুদ্দুস চৌধুরী আর নেই


আপডেট:০২:১৯, ফেব্রুয়ারি ৮ , ২০১৯
photo

লন্ডনবিডিনিউজ২৪.কমঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার অন্তর্গত শ্রীরামশ্রি (কচরাকেলি) গ্রামের শিক্ষক আব্দুল কুদ্দুস চৌধুরী (নানু) গতরাত ১২.৩০ ঘটিকার সময় লন্ডনের ইলফোর্ডস্থ নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁহার বয়স হয়েছিলো ৬৩ বছর। মৃত্যুকালে তাঁহার স্ত্রী, এক মেয়ে ও তিন ছেলেসহ বহু গুণগ্রাহী আত্মীয়স্বজন রেখে গেছেন। তিনি বিএনপি যুক্তরাজ্য শাখার সিনিয়র সহ সভাপতি আব্দুল হামিদ চৌধুরীর আপন বড় ভাই।

মরহুমের জানাজার নামাজ আগামীকাল ইস্ট লন্ডন মসজিদ বাদ জোহর অনুষ্ঠিত হইবে। জানাজা শেষে গার্ডেন অব পিস (হেনল্ট) কবরস্থানে দাফন করা হইবে। উক্ত জানাজার নামাজে শরিক হওয়ার আত্মীয় স্বজন বন্ধুবান্ধব সহ কমিউনিটির সকল নেত্রীবৃন্দকে শরীক হওয়ার জন্যে বিশেষভাবে দাওয়াত করা হয়েছে। বিশেষ প্রয়োজনে মরহুমের ছোট ভাই আব্দুল হামিদ চৌধুরীর মোবাইল (075 0631 2100) নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।
১৯৮৬ সালে তিনি যুক্তরাজ্যে বসবাস শুরু করেন। বাংলাদেশে থাকাকালীন সময়ে ঢাকা দক্ষিন ডিগ্রি কলেজে শিক্ষকতার মাধ্যমে কর্মজীবন শুরু করেন। যুক্তরাজ্যে এসেও শিক্ষকতাকেই পেশা হিসেবে বেছে নেন। মালবেরি সিক্সথ ফর্ম (সাবেক বেথনালগ্রিন সিক্সথ ফর্ম টেকনোলজি কলেজ) কলেজে অসুস্থ হওয়ার পূর্ব দিন পর্যন্ত শিক্ষকতায় নিয়োজিত ছিলেন।
মরহুমের আত্মার মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চাওয়া হয়েছে।


সাম্প্রতিক খবর

সিলেটের প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও সমাজসেবি গোলাম রব্বানি চৌধুরীর ইন্তেকাল

photo লন্ডনবিডিনিউজঃ সিলেটের খুরুমখলা নিবাসি প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও বিশিষ্ট সমাজসেবি গোলাম রব্বানি গত ১৭ আগস্ট ইন্তেকাল করেন। গোলাম রব্বানী চৌধুরী (আমুদ মিয়া), তার এলাকায় একজন সুপরিচিত ব্যাক্তি ছিলেন। তিনি সামাজিক, রাজনৈতিক বিভিন্ন সংগঠনের সাথে সস্পৃক্ত ছিলেন। তিনি মানুষের সুখে,দুখে আজীবন পাশে থাকতেন এবং মানুষকে বিভিন্ন ভাবে সাহায্যে, সহযোগিতা করতেন। তার মৃত্যুর সংবাদ

বিস্তারিত

0 Comments

Add new comment