আজ : ১২:৫৭, ফেব্রুয়ারি ২৫ , ২০২০, ১৩ ফাল্গুন, ১৪২৬
শিরোনাম :

ব্রেক্সিট পরবর্তী যুক্তরাজ্যের অভিবাসননীতি প্রকাশ আগামী সপ্তাহে


আপডেট:১১:৪৫, ডিসেম্বর ১৩ , ২০১৮
photo

আন্তর্জাতিক ডেস্ক: ব্রেক্সিট পরবর্তী যুক্তরাজ্যের অভিবাসননীতি আগামী সপ্তাহে প্রকাশ করা হবে। বৃহস্পতিবার ক্ষমতাসীন দলের হাউস অব কমন্সের নেতা আন্দ্রেয়া লিডসম এই তথ্য নিশ্চিত করেছেন। ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স এখবর জানিয়েছে।

এই অভিবাসননীতিকে যুক্তরাজ্য সরকারের দীর্ঘ প্রতীক্ষিত গুরুত্বপূর্ণ নীতি হিসেবে মনে করা হচ্ছে।এর আগে সোমবার লিডসম জানিয়েছিলেন, এই বছরের শেষ দিকে সরকার ব্রেক্সিট পরবর্তী অভিবাসননীতি প্রকাশ করবে।

ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে জানিয়েছেন, নতুন অভিবাসননীতিতে উচ্চ দক্ষতা সম্পন্ন শ্রমিক ও ইউরোপীয় ইউনিয়নের নাগরিক; যাদেরকে আগামী মার্চে যুক্তরাজ্য ছেড়ে যেতে হবে তাদের গুরুত্ব দেওয়া হয়েছে। তবে নতুন অভিবাসন ব্যবস্থা সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

বৃহস্পতিবার বেলজিয়ামের ব্রাসেলসে ইউরোপীয় ইউনিয়নের নেতাদের সম্মেলনে উপস্থিত হবেন থেরেসা মে। আস্থা ভোটে টিকে যাওয়ার ২৪ ঘণ্টারও কম সময়ের মধ্যে ইউরোপীয় ইউনিয়নের সম্মেলনে যোগ দেওয়ার জন্য ব্রাসেলস হাজির হয়েছেন তিনি।



সাম্প্রতিক খবর

আমার কোন ফেসবুক আইডি নেই - এম কয়সর আহমদ

photo লন্ডনবিডিনিউজ২৪: বাংলাদেশ জাতিয়তাবাদী দল বিএনপি যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক এম কয়সর আহমদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন তার নামে সোসাল মিডিয়া ফেইস বুকে বেশ কয়টি আইডি থেকে বিভ্রান্তি মূলক মিথ্যা খবর প্রচার করা হচ্ছে। তিনি নিশ্চিত করেছেন তার নামে কোন ফেসবুক আইডি বা পেইজ নেই। রাজনৈতিক প্রতিপক্ষ নামে বেনামে এরকম ফেসবুক আইডি খুলে আমার নামে অপপ্রচার চালাচ্ছে বলে তিনি মনে করেন।

বিস্তারিত

0 Comments

Add new comment