আজ : ০৩:৫১, নভেম্বর ১৯ , ২০১৮, ৪ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

ইউকেবিডিটাইমসের ২য় বর্ষপূর্তি পালন


আপডেট:০৮:১৯, জানুয়ারি ২৪ , ২০১৮

লন্ডনবিডিনিউজ২৪.কমঃ উৎসব মুখর পরিবেশ, নান্দনিক আয়োজন ও অত্যন্ত প্রাণবন্ত আলোচনায় বিলেতের বিপুল সংখ্যক সাংবাদিক , রাজনীতিবিদ ও পেশাজীবি বিশিষ্ট জনের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়ে গেলো ব্রিটেন থেকে প্রকাশিত নতুন প্রজন্মের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ইউকেবিডি টাইমসের দ্বিতীয় বর্ষপূর্তি পালন অনুষ্ঠান। এতে বিলেতের টাওয়ার হ্যামলেসের মেয়র, বাংলা প্রিন্ট,ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের প্রাণজ উপস্থিতিতে এটি একটি মিডিয়া মিলনমেলায় পরিণত হয়।

ইউকেবিডি টাইমসের প্রধান সম্পাদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের কমিনিকেশনস সেক্রেটারী মোহাম্মদ আব্দুল কাইয়ূম উপস্থিত অতিথিদের সামনে নিউজ টিমের সকলসদস্যকে পরিচয় করিয়ে দেন । এ সময় লন্ডন বাংলা প্রেসক্লাবের প্রেসিডেন্ট ও সিজেএর ভাইস প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা সকলের হাতে (আইডি কার্ড)পরিচয় পত্রতুলে দেন।।

ইউকে বিডি টাইমসের নিবার্হী সম্পাদক আমিমুল আহসান তানিমের সাবলীল পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডেপুটি এডিটর ও লন্ডন বাংলা প্রেসক্লাবের ইভেন্ট সেক্রেটারী তৌহিদ আহমদ ও নিউজ এডিটর সাজিদুল ইসলাম রানা। এরপর ইউকেবিডি টাইমস টিমের সকল সদস্যস্যের হাত পরিচয় পত্র তুলে দেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি ও কমনওয়েলথ জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি সৈয়দ নাহাস পাশা। অনুষ্ঠানের অতিথি টাওয়ার হ্যামলেটসের মেয়র জনবিগস আনুষ্ঠানিক ভাবে (সুইচ) বোতাম টিপে ইউকেবিডি টাইমস নতুন ডিজাইন ও লগো উন্মোচন করে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ।

মেয়র জনবিগস ইউকেবিডি টাইমসের দুইবছর পূর্তিতে টিমের সকলের সদস্যকে ধন্যবাদ জানিয়ে ইউকেবিডি টাইমসের উত্তোরোত্তর সফলতা কামনা করেন। তিনি বলেন,বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে। অনলাইন মিডিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ ।তিনি ইউকেবিডি টাইমসকে সবসময় বস্তুনিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহবান জানান ।প্রেসক্লাব সভাপতি সৈয়দ নাহাস পাশা বলেন ,প্রতিযোগিতার যুগে টিকে থাকতে সংবাদটি অতি দ্রুততার সাথে পাঠকদের সামনে তুলে ধরতে হবে।তিনি বলেন একটি অনলাইন নিউজ পোর্টাল তখনই স্বার্থক হবে,যখন বিজ্ঞাপনদাতারা স্বেচ্ছায় বিজ্ঞাপন দিতে আসবেন ।তিনি ইউকে বিডিটাইমস এর দুইবছর সাহসী পথচলায় সকলকে অভিনন্দন জানান।

সাপ্তহিক জনমত সম্পাদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি নবাব উদ্দিন ,ইউকে বিডিটাইমস টিমের সকলকে সুন্দর অনুষ্ঠানের জন্য ধন্যবাদ জানান ,সংবাদ পরিবেশনে বেশীকরে দায়িত্ব শীল থাকার পরামর্শ দেন।

চ্যানেল আই ইউরোপের ব্যাবস্থাপনা পরিচালক রেজা আহমদ ফয়সল চৌধুরী শোয়েব বলেন ,ইউকে বিডিটাইমস সাহসীকতার সাথে দুইবছর অতিক্রম করেছে,এজন্য তারা প্রশংসা পাওয়ার দাবী রাখেন।তিনি সংবাদ পরিবেশনে সকলকে সততা ও আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান।

বিশিষ্ট কমিউনিটি নেতা ও সিনিয়র সম্পাদক কে এম আবু তাহের চৌধুরী ,অর্থনৈতিক ঝুকি মাথায় নিয়ে ও ইউকেবিডি টাইমস যেভাবে সাহসিকতার সাথে এগিয়ে যাচ্ছে এজন্য এর প্রধান সম্পাদক সহ টিমের সকলের ভূয়সী প্রশংসা করেন।

প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ওবিবিসিআইর ভাইস প্রেসিডেন্ট মুহিব চৌধুরী ইউকেবিডিটাইমস টিমকে, সাহসিকতার সাথে পরিচালনার জন্য ধন্যবাদ জানান ।

সাপ্তাহিক সুরমা সম্পাদক কবি আহমদ ময়েজ বলেন ,অনলাইন নিউজ বর্তমানে জনপ্রিয়তা লাভ করলে বাক্য গঠন ও বানানে আরো বেশী যত্নশীল হওয়া প্রয়োজন । তিনি ইউকেবিডি টাইমস এর দুবছর পথচলায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান ।

তিনি কমিউনিটির সকলকে তাদের সহযোগিতা করার জন্য অনুরোধ জানান ।

অন্যান্য উপস্থিত সকল সাংবাদিক ইউকেবিডি টাইমসের সাহসী পথ চলা ও অত্যন্ত ভঙ্গুর পথে দুই বছর অতিক্রম করায় টিমের সকলকে আন্তরিক অভিনন্দন জানান। তারা সকলেই ইউকেবিডি টাইমসকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

মোখলেছুর রহমান চৌধুরী ,ইউকেবিডি টাইমসের দুইবছর পূর্তিতে সকলকে ধন্যবাদ জানান, উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করেন। বাংলাদেশ হাইকমিশনের সাবেক প্রেসমিনিস্টার সিনিয়র সাংবাদিক আবু মুসা হাসান ইউকেবিডি টাইমসের দায়িত্বশীল সাংবাদিকতার প্রশংসা করে বলেন,সংবাদ সংগ্রহ, পরিবেশনায় তারা অত্যন্ত তৎপর। যে কোন সাংবাদ গুরুত্বের সাথে পরিবেশন করে থাকেন।তাদের দায়িত্বশীলতার জন্যই আজ ইউকেবিডি টাইমস জনপ্রিয়তায় এগিয়ে যাচ্ছে ।

উপস্থিত সকল সাংবাদিক ,আইনজীবি ও কমিউনিটি নেতৃবৃন্ধ ইউকেবিডি টাইমস কে ধন্যবাদ জানিয়ে তাদের ভবিষ্যত পথচলায় আরো উত্তোরোত্তর সাফল্য কামনা করেন ।ব্যতিক্রমী এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ,টাওয়ার হ্যামলেট কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলারঅহিদ আহমদ,বৃটিশ বাংলাদেশ চেম্বারের সাবেক প্রেসিডেন্ট ওবর্তমান উপদেষ্টা অধ্যাপক শাহগীর বক্ত ফারুক ,চ্যানেল আই ইউরোপের ব্যাবস্থাপনা পরিচালক রেজা আহমদ ফয়সল চৌধুরী সুয়েব ,বিশিষ্ট কমিউনিটি নেতা ও সিনিয়র সাংবাদবাংলাদেশের সাবেক রাস্ট্রপতির উপদেষ্টা সিনিয়র সাংবাদিক মোখলেছুর রহমান চৌধুরী ,সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার ওহিদ আহমদ,সাবেক প্রেসিডেন্ট ও নতুন দিন সম্পাদক মুহিব চৌধুরী ,সাপ্তাহিক সুরমা সম্পাদক কবি আহমদ ময়েজ,বাংলা টিভি ও এটিএন বাংলার সাবেক পরিচালক সিনিয়র সাংবাদিক শামসুল আলম লিটন,সাপ্তাহিক বাংলাপোস্ট সম্পাদক ব্যারিষ্টার তারেক চৌধুরী ,সাপ্তাহিক দেশ সম্পাদক তাইসির মাহমুদ,সাপ্তাহিক জনমতের নির্বাহী সম্পাদক সাঈম চৌধুরী,রয়টার্সে কর্মরত রিপোর্টার মাহবুবুর রহমান,দর্পন সম্পাদক রহমত আলী,রেডিও পরিচালক ও সিনিয়র সাংবাদিক মিছবাহ জামাল ,জনমতের বার্তা সম্পাদক মুসলেহ উদ্দিন ,চ্যানেল এসের বার্তা প্রদান ও ব্রিটবাংলা সম্পাদক কামাল মেহেদি ,নির্বাহী সম্পাদক আহাদ চৌধুরী বাবু,এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার ও বেতার বাংলার পরিচালক মোশতাক বাবুল ,ইক্বরা বাংলা টিভি র হেড অব প্রোগ্রামস হাসান হাফিজ পলক,লন্ডন বাংলা প্রেসক্লাবের ট্রেজারার ও ইক্বরা টিভির সিনিয়র ম্যানেজার আ স ম মাসুম,এলবিপিসির সহ-সাধারন সম্পাদক ও ওয়ান বাংলা নিউজের প্রধান সম্পাদক মোহাম্মদ সোবহান ,বিসিএর কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ও ইউকে বিসিসিআইর লন্ডনের প্রেসিডেন্ট জামাল উদ্দিন মকদ্দুস,বিশিস্ট আইনজীবি ব্যারিষ্টার নাজির আহমদ,তাজ একাউনটেন্ট এর এমডি আবুল হায়াত নুরুজ্জামান ,স্পিটালফিল্ড হাউজিং এসোসিয়েশনের চেয়ারম্যান সৈয়দ হাসান আহমদ,কমউনিটি ডেভেলপমেন্ট অফিসার মুরসালীন আহমদ,কমিউনিটি নেতা আবুল কালাম আজাদ ছোটন,হান্টার স্টোন ল এর পরিচালক সলিসিটর আব্দুল হাসাদ চৌধুরী ,

ওয়ান বাংলা সম্পাদক ও টিভি ওয়ানের সিনিয়র রিপোর্টার জাকির হোসেন কয়েছ ,এলবি২৪এর সিইও শাহ ইউসুফ ,সাপ্তাহিক সুরমার বার্তা সম্পাদক কবি কাইয়ূম আব্দুল্লাহ ,চ্যানেল আইর চীফ নিউজ এডিটর সারওয়ার হোসেন ,চ্যানেল এসের সিনিয়র রিপোর্টার ও লন্ডন বাংলা প্রেসক্লাবের ট্রেনিং সেক্রেটারী ঈব্রাহীম খলিল ,বাংলা পোস্টের হেব অব ডিজাইন ও এলবিপিসির আইটি সেক্রেটারী সালেহ আহমদ,জনমতের কমিউনিটি নিউজ এডিটর ওএলবিপিসির নির্বাহী সদস্য ইমরান আহমদ, এলবিসির নির্বাহী সদস্য পলি রহমান ,সাপ্তাহিক দেশ এর বিশেষ প্রতিনিধি মতিউর রহমান চৌধুরী ,নিউজ লাইফ এর প্রধান সম্পাদক ও চ্যানেল আই ইউরোপের চীফ নিউজ এডিটর সারোয়ার হোসেন,এনটিভির চীফ রিপোর্টার আকরামুল হোসেইন,এনটিভির প্রেজেন্টার আব্দুল আউয়াল মামুন ,এলবি২৪ এর পরিচালক মিজান রহমান ,যমুনা টিভির ইউকে প্রতিনিধি মোহাম্মদ কায়সার,সানরাইজ সম্পাদক এনাম চৌধুরী,ব্রিকলেইন পত্রিকার নিবার্হী সম্পাদক জুয়েল রাজ,এনটিভির নিউজ এডিটর হেফাজুল করিম রাকিব ,মাহবুব আলী খানশূর,বিশ্ববাংলা সম্পাদক শাহ মোস্তাফিজুর রহমান বেলাল ,ব্রিটবাংলার কমিউনিটি নিউজ এডিটর রেজাউল করিম মৃধা,এটিএন এর রিপোর্টার মাহফুজ আহমদ,এনটিভি রিপোর্টার আব্দুল্লাহ আল মামুন ,সাংবাদিক আওসানুল আম্বিয়া শোভন,ওয়ানবাংলা নিউজের রিপোর্টার আবুল হাছনাত ,আব্দুর রহিম রঞ্জু,এলবি২৪ এরপ্রেজেন্টার আলাউর রহমান শাহীন ,হাছনাত চৌধুরী, কিংডম সলিসিটরস এর কর্মকর্তা ওয়াজি উদ্দিন চৌধুরী ,ক্বারী মহি উদ্দিন মাহমুদ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে ইউকেবিডি টাইমসের প্রধান সম্পাদক উপস্থিত সকল অতিথিকে নিয়ে কেটে দুইবছর পূর্তি অনুষ্ঠান উদ্বোধন করেন।এরপর সিলভার সাভির্স ক্যাটারিং এর সুস্বাদু খাবারে সবাই নৈজভোজে অংশ নেন।

ইউকে বিডি টাইমসের নিউজ টিমের অন্যান্য সদস্যরা হচ্ছেন নির্বাহী সম্পাদক আমিমুল আহসান তানিম,ডেপুটি এডিটর তৌহিদ আহমদ,বার্তা সম্পাদক সাজিদুল ইসলাম রানা,ইংরেজী সেকশনের এডভাইজার সলিসিটর আইনজীবি আব্দুল হাসাদ চৌধুরী ,সাহিত্য সম্পাদিকা কবি শাহনাজ সুলতানা,বিশেষ প্রতিনিধি জুবায়ের আহমদ,স্টাফ রিপোর্টার সাইফ রিজভী,লন্ডন প্রতিনিধি আহসানুল ওয়াদুদ।



সাম্প্রতিক খবর

কারা সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার: মির্জা ফখরুল

photo ঢাকা সংবাদদাতা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মনোনয়ন চূড়ান্ত করতে কারা দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার। এটা নিয়ে কথা বলার এখতিয়ার কারও নেই। তারেক রহমান সাক্ষাৎকার নিচ্ছেন, এতে নির্বাচনি আচরণ ভঙ্গ হচ্ছে, ক্ষমতাসীনরা ইসিতে এমন অভিযোগ দিয়েছেন, বিষয়ে প্রশ্ন করা হলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘ইসি নিজেরাই আচরণ ভঙ্গ

বিস্তারিত

0 Comments

Add new comment