আজ : ০৭:৫২, জুলাই ১৫ , ২০২০, ৩১ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

বাংলায় নিউজলেটার প্রকাশ করছে টাওয়ার হ্যামলেটস কাউন্সিল


আপডেট:১২:২৪, অগাস্ট ৯ , ২০১৯
photo

লন্ডনবিডিনিউজ২৪ : বাংলা ভাষি বাসিন্দাদের জন্য ইমেইল নিউজলেটার প্রকাশের উদ্যোগ নিয়েছে টাওয়ার হ্যামলেটস কাউন্সিল। প্রতি মাসে একবার সরাসরি গ্রাহকদের ইমেইল ইনবক্সে পাঠানো হবে বাংলা ই-নিউজলেটার, যেখানে থাকবে স্থানীয় খবরাখবর, অনুষ্ঠানাদি ও সার্ভিস সম্পর্কিত তথ্যাবলি, প্রতিযোগিতাসমূহ, বিশেষ বিশেষ অফার সংক্রান্ত যাবতীয় তথ্য।

কাউন্সিলের এই ই-নিউজলেটারের গ্রাহক হওয়ার জন্য এবং অন্যদেরকেও গ্রাহক হতে উদ্বুদ্ধ করার জন্য বরার বাসিন্দাদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

টাওয়ার হ্যামলেটস কাউন্সিল বর্তমানে বিভিন্ন ধরনের ই-নিউজলেটার বাসিন্দাদের কাছে পাঠাচ্ছে। তবে এই প্রথম বাংলায় নিউজলেটার প্রকাশের উদ্যোগ নিয়েছে সেই সকল বাসিন্দাদের জন্য, যারা তাদের মাতৃভাষায় খবরাখবর পড়তে আগ্রহী হতে পারেন। বেশি সংখ্যক বাসিন্দার সাথে সম্পৃক্ত হওয়ার এবং কাউন্সিলের সব ধরনের তথ্যাবলি জনসাধারণকে অবহিতকরণে কাউন্সিলের চলমান প্রচেষ্ঠারই অংশ হচ্ছে এই নিউজলেটার প্রকাশ।

যারা টাওয়ার হ্যামলেটসে বসবাস করেন কিংবা কর্মসূত্রে এখানে আসেন অথবা নিছকই এই বরাকে ভালোবাসেন, তারা www.towerhamlets.gov.uk/signup এই ওয়েবসাইটে গিয়ে অতি সহজেই সাবস্ক্রাইব করতে পারবেন। বাংলা ই-নিউজলেটার এর প্রথম সংখ্যাটি চলতি আগস্ট মাসেই প্রকাশিত হবে। তাই, এখনই সাইন আপ করুন। বাসিন্দারা কাউন্সিলের পাক্ষিক নিউজলেটারসহ অন্যান্য নিউজলেটারও সাবস্ক্রাইব করতে পারেন, যেগুলো ইংরেজিতে প্রকাশিত হচ্ছে।



সাম্প্রতিক খবর

প্রতিদান চেয়না

photo প্রতিদান চেয়না শিহাবুজ্জামান কামাল: শিশু ভুমিষ্ট হওয়ার পর অজানা আতংকে চিৎকার করে কাঁদে। তখন একমাত্র গর্ভধারিণী মা অভয় দিয়ে তাকে বূকে জড়িয়ে ধরেন। সন্তানকে পরম আদর যতনে মানুষ করেন। কিন্তু কি জানো! একদিন সেই সন্তানই তাকে ভুলে যায়। আর এই পৃথিবীতে ভুলে যাওয়া মানুষের সংখ্যাই বেশি। জীবনে চলার পথে হাজার মানুষের সাথে পরিচয় হবে।প্রয়োজনে তারা পাশে আসবে। তোমাকে ভালোবাসবে। কিন্তু

বিস্তারিত

0 Comments

Add new comment