আজ : ০৯:৪৯, এপ্রিল ১৯ , ২০১৯, ৬ বৈশাখ, ১৪২৬
শিরোনাম :

বিভিন্ন কর্মসূচি গ্রহণের ফলে চা শ্রমিকরা শিক্ষায় এগিয়ে যাচ্ছে : বিমান প্রতিমন্ত্রী


আপডেট:০২:৪০, মার্চ ২৩ , ২০১৯
photo

হবিগঞ্জ প্রতিবেদক: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেছেন, আওয়ামী লীগ সরকার চা শ্রমিকসহ দেশের অনগ্রসর জনগণের কল্যাণে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। বিভিন্ন কর্মসূচি গ্রহণের ফলে চা শ্রমিকরা এখন শিক্ষায় এগিয়ে যাচ্ছে।শনিবার সকালে জেলার মাধবপুর উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

মাধবপুরের পাঁচটি চা বাগানের ৪ হাজার ৫’শ ১৪ জন চা শ্রমিক ও নৃতাত্ত্বিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসূচির এককালীন অনুদান এবং বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি শিক্ষা উপবৃত্তির ২ কোটি ৫৩ লাখ ৪ হাজার টাকার ভাতা বিতরণ উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, ‘চা শ্রমিকসহ দেশের অনগ্রসর জনগণের কল্যাণে গৃহিত কর্মসূচি দারিদ্র বিমোচনে ভূমিকা রাখছে। এসব কর্মসূচি সকল ক্ষেত্রে প্রশংসিত হয়েছে। তাদের জীবন মানেও পরিবর্তন এসেছে।’ভবিষ্যতে তাদের কল্যাণে আরও উদ্যোগ নেয়া হবে বলে জানান তিনি।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মল্লিকা রানি দে’র সভাপতিত্বে অনুষ্ঠানে পৌর মেয়র হিরেন্দ্র লাল সাহা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, মুক্তিযোদ্ধা সুকোমল রায়, হবিগঞ্জ জেলা সমাজ সেবার উপ-পরিচালক হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান তৌফিকুল আলম চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

সরকারের হস্তক্ষেপের কারণে খালেদা জিয়া জামিন পাচ্ছেন না : আলাল

photo ঢাকা প্রতিনিধি: বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বাংলাদেশে খাতা-কলমে আইন আছে, প্রশাসনও আছে। কিন্তু আইনের শাসন বলতে যেটা বোঝায় সেটা কিন্তু আওয়ামী লীগের আমলে নেই। আইনের শাসন নেই বলেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকারের হস্তক্ষেপের কারণেই মুক্তি পাচ্ছে না। আইন যদি থাকত আর আইনের বাস্তবায়ন থাকত তিনি অবশ্যই অনেক আগেই জামিন পেতেন। সরকারের পক্ষ থেকে বারবার জামিনে

বিস্তারিত

0 Comments

Add new comment