আজ : ০৫:০৪, ফেব্রুয়ারি ২৮ , ২০২০, ১৫ ফাল্গুন, ১৪২৬
শিরোনাম :

রোহিঙ্গাদের জন্য লন্ডন স্পোর্টিফের চ্যারিটি ক্রিকেট টুর্নামেন্টে ২ হাজার পাউন্ড সংগ্রিহিত


আপডেট:০৮:১৫, অক্টোবর ৯ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪ : মিয়ানমার থেকে আসা অসহায় নির্যাতিত রোহিঙ্গাদের সাহায্যার্থে এক চ্যারিটি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে স্পোর্টস ও সামাজিক সংগঠন, লন্ডন স্পোর্টিফ। তাতে সংগ্রিহিত করা হয় প্রায় দুই হাজার পাউন্ড।
রবিবার টাওয়ার হ্যামলেটসের মিলওয়াল পার্কে দিনব্যাপী এই আয়োজনে অংশ নেন লন্ডন স্পোর্টিফের ৪টি ক্রিকেট ঠিম। এইট-এ সাইড নিয়মে টুর্নামেন্টে অংশ নেন ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটির ক্রিকেট খেলোয়ারা। ঠিম জাকির, ঠিম কলিম, ঠিম আদনান এবং ঠিম সায়েক নামের এই চারটি দলের মধ্যে লীগ সিস্টেমে পুরো টুর্নামেন্টে অনুষ্ঠিত হয়। এতে চুড়ান্ত খেলায় বিজীয় হয় ঠিম আদনান। আর রানার্স আপ হয় ঠিম সায়েক। ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয় অলরাউন্ডার জাকির আহমেদ।
খেলা শেষে বিজীয়দের হাতে পুরস্কার তুলে দেন, লন্ডন এন্টারপ্রাইজ একাডেমীর প্রিন্সিপাল আশিদ আলী, লন্ডন স্পোর্টিফের প্রেসিডেন্ট ইব্রাহিম খলিল, ভাইস প্রেসিডেন্ট পাবেল চৌধুরী ও ক্লাব ক্যাপ্টেইন কলিম উদ্দিন। পুরো অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের ট্রেজারার সাব্বির ইসলাম।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাব সেক্রেটারী মুহিবুল আলম, মিডিয়া অফিসার সুয়েব আহমদ, ফান্ডরেইজিং সেক্রেটারী জাহেদ আহমদ, ডেপুটি ট্রেজারার সাহেদ খান, ওয়েলফেয়ার সেক্রেটারী আনিসুজ্জামান নিপু, ইভেন্ট সেক্রেটারী আজহারুল ইসলাম আদনান ও কালচারাল সেক্রেটারী শায়েকুর রহমান শায়েকসহ আরো অনেকে।
অনুষ্ঠানে ক্লাব প্রেসিডেন্ট ইব্রাহিম খলিল সকলকে ধন্যবাদ জানান বিশ্বের সবচেয়ে নির্যাতিত নিপিড়িত সম্প্রদায়, রোহিঙ্গা মুসলমানদের পাশে দাঁড়ানোর জন্য। সংগ্রিহিত এসব অর্থ দিয়ে শ্রীঘ্রই বাংলাদেশে অসুস্থ রোহিঙ্গা মুসলমানদের চিকিৎসার্থে মেডিক্যাল ক্যাম্প বাস্তবায়ন করা হবে বলে জানানো হয়।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসে নবম পরিচ্ছন্ন সপ্তাহ শুরু

photo লন্ডনবিডিনিউজ২৪ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নবম পরিচ্ছন্ন অভিযান সপ্তাহ ২২ ফেব্রুয়ারী শনিবার থেকে শুরু হয়েছে। ঐদিন সকাল সাড়ে ১০টায় মাইল এন্ড পার্কে পরিচ্চছন্ন অভিযানে মেয়র জন বিগস এর সাথে যোগ দেন স্থানিয় বাসিন্দা, কাউন্সিল স্টাফ, স্থানিয় ব্যবসায়ি ও স্কুল শিক্ষার্থীরা। `নিজের এলাকাকে ভালোবাসুন' এই বার্তা ছড়িয়ে দেয়ার লক্ষ্যে কাউন্সিল কিছু দিন পর পর এই পরিচ্ছন্ন

বিস্তারিত

0 Comments

Add new comment