আজ : ০৫:১৬, সেপ্টেম্বর ১৭ , ২০১৯, ২ আশ্বিন, ১৪২৬
শিরোনাম :

রোহিঙ্গাদের জন্য লন্ডন স্পোর্টিফের চ্যারিটি ক্রিকেট টুর্নামেন্টে ২ হাজার পাউন্ড সংগ্রিহিত


আপডেট:০৮:১৫, অক্টোবর ৯ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪ : মিয়ানমার থেকে আসা অসহায় নির্যাতিত রোহিঙ্গাদের সাহায্যার্থে এক চ্যারিটি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে স্পোর্টস ও সামাজিক সংগঠন, লন্ডন স্পোর্টিফ। তাতে সংগ্রিহিত করা হয় প্রায় দুই হাজার পাউন্ড।
রবিবার টাওয়ার হ্যামলেটসের মিলওয়াল পার্কে দিনব্যাপী এই আয়োজনে অংশ নেন লন্ডন স্পোর্টিফের ৪টি ক্রিকেট ঠিম। এইট-এ সাইড নিয়মে টুর্নামেন্টে অংশ নেন ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটির ক্রিকেট খেলোয়ারা। ঠিম জাকির, ঠিম কলিম, ঠিম আদনান এবং ঠিম সায়েক নামের এই চারটি দলের মধ্যে লীগ সিস্টেমে পুরো টুর্নামেন্টে অনুষ্ঠিত হয়। এতে চুড়ান্ত খেলায় বিজীয় হয় ঠিম আদনান। আর রানার্স আপ হয় ঠিম সায়েক। ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয় অলরাউন্ডার জাকির আহমেদ।
খেলা শেষে বিজীয়দের হাতে পুরস্কার তুলে দেন, লন্ডন এন্টারপ্রাইজ একাডেমীর প্রিন্সিপাল আশিদ আলী, লন্ডন স্পোর্টিফের প্রেসিডেন্ট ইব্রাহিম খলিল, ভাইস প্রেসিডেন্ট পাবেল চৌধুরী ও ক্লাব ক্যাপ্টেইন কলিম উদ্দিন। পুরো অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের ট্রেজারার সাব্বির ইসলাম।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাব সেক্রেটারী মুহিবুল আলম, মিডিয়া অফিসার সুয়েব আহমদ, ফান্ডরেইজিং সেক্রেটারী জাহেদ আহমদ, ডেপুটি ট্রেজারার সাহেদ খান, ওয়েলফেয়ার সেক্রেটারী আনিসুজ্জামান নিপু, ইভেন্ট সেক্রেটারী আজহারুল ইসলাম আদনান ও কালচারাল সেক্রেটারী শায়েকুর রহমান শায়েকসহ আরো অনেকে।
অনুষ্ঠানে ক্লাব প্রেসিডেন্ট ইব্রাহিম খলিল সকলকে ধন্যবাদ জানান বিশ্বের সবচেয়ে নির্যাতিত নিপিড়িত সম্প্রদায়, রোহিঙ্গা মুসলমানদের পাশে দাঁড়ানোর জন্য। সংগ্রিহিত এসব অর্থ দিয়ে শ্রীঘ্রই বাংলাদেশে অসুস্থ রোহিঙ্গা মুসলমানদের চিকিৎসার্থে মেডিক্যাল ক্যাম্প বাস্তবায়ন করা হবে বলে জানানো হয়।



সাম্প্রতিক খবর

লন্ডনে সফল ভাবে সম্পন্ন হলো গোলাপগঞ্জ উৎসব

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ দীর্ঘ তিন মাসের অক্লান্ত পরিশ্রম ও প্রতীক্ষার অবসান ঘটিয়ে ১৫ সেপ্টেম্বর রোববার সফল ভাবে সম্পন্ন হলো গোলাপগঞ্জ উৎসব যুক্তরাজ্য-২০১৯। ব্রিটেনের ইতিহাসে এই প্রথমবারের মতো প্রায় ৫০টির মতো সংগঠন ও বিলেতের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার গোলাপগঞ্জবাসীদের অংশগ্রহণের মাধ্যমে উৎসব মুখর পরিবেশে পূর্ব লন্ডনের ঐতিহাসিক ব্রাডি আর্ট সেন্টারে উৎসবটি সম্পন্ন হয়। পূর্ব

বিস্তারিত

0 Comments

Add new comment