আজ : ০৯:৫৮, এপ্রিল ২৪ , ২০১৮, ১১ বৈশাখ, ১৪২৫
শিরোনাম :

সমগ্র বাঙালি জাতিকে নববর্ষের শুভেচ্ছা শাকিব খানের


আপডেট:০৭:০৭, এপ্রিল ১৪ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: ভারতীয় লগ্নির ‘ভাইজান এলো রে’ সিনেমার শুটিং নিয়ে বর্তমানে লন্ডনে ব্যস্ত সময় কাটাচ্ছেন শাকিব খান। সেখান থেকে ভক্ত-অনুরাগী-দর্শকদের শুভেচ্ছা জানালেন ঢালিউডের এক নম্বর নায়ক।

নিজের ফেসবুক পেজে শাকিব লেখেন, ‘দেশ-বিদেশসহ পৃথিবীর সব জায়গায় সমগ্র বাঙালি জাতিকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। শুভ নববর্ষ ১৪২৫।’ এছাড়া আরেকটি শুভেচ্ছা বানীর সঙ্গে শুটিং-এর একটি স্থিরচিত্র শেয়ার করেন।

মাসখানেক আগে কলকাতায় দেওয়া এক সাক্ষাৎকারে পয়লা বৈশাখ সম্পর্কে শাকিব বলেন, ‘পয়লা বৈশাখের সৌন্দর্য দেখতে হলে বাংলাদেশেই যাওয়া উচিত। ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার স্টুডেন্টরা আল্পনা সাজায় রাস্তায় রাস্তায়... আনবিলিভেবল!’

চলতি মাসের শুরুতে লন্ডনে পাড়ি জমান শাকিব। এর আগে ‘ভাইজান এলো রে’ দৃশ্যায়ন হয় কলকাতায়। জয়দীপ মুখার্জির পরিচালনায় নায়িকা হিসেবে আছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সঙ্গে আছেন পায়েল সরকার। এটি জয়দীপের সঙ্গে চতুর্থ ও শ্রাবন্তীর সঙ্গে শাকিবের দ্বিতীয় সিনেমা। আরো আছেন ভারত-বাংলাদেশের অভিনয়শিল্পীরা।

এদিকে সপ্তাহখানেক পর কলকাতায় মুক্তি পাচ্ছে ওই দেশীয় লগ্নিতে নির্মিত ‘চালবাজ’। এ সিনেমার পরিচালকও জয়দীপ। নায়িকা হয়েছে শুভশ্রী গাঙ্গুলি। ‘চালবাজ’ শিগগিরই সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাবে শোনা যাচ্ছে।



সাম্প্রতিক খবর

নাগরিকত্ব নিয়ে দুটি কথা

photo রোমান বখত চৌধুরীঃ আমি কোন লিগ্যাল এক্সপার্ট নই। তারপরও একজন সাধারণ মানুষ হিসেবে সাধারণ জ্ঞানে নাগরিকত্ব নিয়ে যা বুঝি তা পেশ করছি। ভুল হলে মন্তব্যে আপনার মতামত রাখেন। সানন্দে গ্রহণ করবো... পাসপোর্ট হচ্ছে একটি ট্রাভেল ডকুমেন্ট। এটি সাধারণত একজন ব্যক্তি যে দেশে জন্মগ্রহন করেছেন সে দেশ ইস্যু করে। একটি পাসপোর্ট দিয়ে একজন ব্যক্তি কোন দেশের তা চিহ্নিত করা যায়। পাসপোর্ট মূলত আন্তর্জাতিক

বিস্তারিত

0 Comments

Add new comment