আজ : ০৪:২৮, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

সমগ্র বাঙালি জাতিকে নববর্ষের শুভেচ্ছা শাকিব খানের


আপডেট:০৭:০৭, এপ্রিল ১৪ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: ভারতীয় লগ্নির ‘ভাইজান এলো রে’ সিনেমার শুটিং নিয়ে বর্তমানে লন্ডনে ব্যস্ত সময় কাটাচ্ছেন শাকিব খান। সেখান থেকে ভক্ত-অনুরাগী-দর্শকদের শুভেচ্ছা জানালেন ঢালিউডের এক নম্বর নায়ক।

নিজের ফেসবুক পেজে শাকিব লেখেন, ‘দেশ-বিদেশসহ পৃথিবীর সব জায়গায় সমগ্র বাঙালি জাতিকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। শুভ নববর্ষ ১৪২৫।’ এছাড়া আরেকটি শুভেচ্ছা বানীর সঙ্গে শুটিং-এর একটি স্থিরচিত্র শেয়ার করেন।

মাসখানেক আগে কলকাতায় দেওয়া এক সাক্ষাৎকারে পয়লা বৈশাখ সম্পর্কে শাকিব বলেন, ‘পয়লা বৈশাখের সৌন্দর্য দেখতে হলে বাংলাদেশেই যাওয়া উচিত। ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার স্টুডেন্টরা আল্পনা সাজায় রাস্তায় রাস্তায়... আনবিলিভেবল!’

চলতি মাসের শুরুতে লন্ডনে পাড়ি জমান শাকিব। এর আগে ‘ভাইজান এলো রে’ দৃশ্যায়ন হয় কলকাতায়। জয়দীপ মুখার্জির পরিচালনায় নায়িকা হিসেবে আছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সঙ্গে আছেন পায়েল সরকার। এটি জয়দীপের সঙ্গে চতুর্থ ও শ্রাবন্তীর সঙ্গে শাকিবের দ্বিতীয় সিনেমা। আরো আছেন ভারত-বাংলাদেশের অভিনয়শিল্পীরা।

এদিকে সপ্তাহখানেক পর কলকাতায় মুক্তি পাচ্ছে ওই দেশীয় লগ্নিতে নির্মিত ‘চালবাজ’। এ সিনেমার পরিচালকও জয়দীপ। নায়িকা হয়েছে শুভশ্রী গাঙ্গুলি। ‘চালবাজ’ শিগগিরই সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাবে শোনা যাচ্ছে।



সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment