আজ : ১০:৫৬, মে ২০ , ২০১৮, ৬ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

শাহাব উদ্দিন বেলালের নামাজে জানাজা ও দাফন সম্পন্ন


আপডেট:০১:০৮, জানুয়ারি ২৮ , ২০১৮
photo

লন্ডনবিডিনিউজ২৪.কম: বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, সাংবাদিক ও সাবেক কাউন্সিলর শাহাব উদ্দিন বেলালের নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে গত ২৭ জানুয়ারি শনিবার। এখানে উল্লেখ্য যে, গত ২৬ জানুয়ারি শুক্রবার বিকেল ৩ টায় রয়েল লন্ডন হাসপাতালে ইন্তেকাল করেন।

শনিবার বাদ জোহর ইস্ট লনদন মসজিদে অনুষ্ঠিত নামাজে জানাজায় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, টাওয়ার হ্যাম লেটস কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার অহিদ আহমদ, সাবেক লেবার লিডার হেলাল আব্বাস সহ আরও অনেক রাজনীতিবিদ, কাউন্সিলর, সাংবাদিক, কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে শাহাব উদ্দিন বেলালকে হেনল্টের গার্ডেন অব পিস-এ দাফন করা হয়। মরহুমের মৃত্যুতে লন্ডনবিডিনিউজ২৪.কমের পক্ষ থেকে চেয়ারম্যান আব্দুল বাছিত বাদশা, বাংলাদেশ জার্নালিজম এসোসিয়েশন ইউকের সভাপতি কে এম আবু তাহের চৌধুরী, সাবেক নির্বাহী মেয়র লুতফুর রহমান, লন্ডনবিডিনিউজ২৪.কমের ব্যবস্থাপনা সম্পাদক রোমান বখত চৌধুরী, সাংবাদিক আব্দুল কাদির মুরাদ, সানরাইজ টুডের সম্পাদক এনাম চৌধুরী, ইউকে বিডি টাইমস এর সম্পাদক আব্দুল কাইউম মরহুমের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।



সাম্প্রতিক খবর

খুলনার নির্বাচন সুষ্ঠু, উন্নয়ন উপলব্ধিতে নৌকায় ভোট: শেখ হাসিনা

photo ঢাকা সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠ হয়েছে এবং উন্নয়ন উপলব্ধি করতে পেরে মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়েছে।খুলনার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা রোববার বিকালে গণভবনে দলীয় সভানেত্রীকে শুভেচ্ছা জানাতে এলে একথা বলেন তিনি। শেখ হাসিনা বলেন, “একটা সময় ছিল যখন খুলনার মানুষ ভোট দিতই না। এবার ঠিকই আমরা জিতলাম। এই ভোটটা এসেছে, আমরা যে অভূতপূর্ব

বিস্তারিত

0 Comments

Add new comment