আজ : ০৪:৩৪, ডিসেম্বর ১২ , ২০১৮, ২৮ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

সৎ মেয়ে সারাকে নিয়ে নৈশভোজে কারিনা কাপুর


আপডেট:০৭:৫০, অগাস্ট ৬ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: হতে পারে সারা আলি খান কারিনা কাপুর খানের সৎ মেয়ে। কিন্তু সারার সঙ্গে বলিউডের এই অভিনেত্রীর সম্পর্ক বেশ ভালো। এমনকি প্রাক্তন দম্পতি সাইফ-অমৃতার মেয়ের ফিল্মি ক্যারিয়ার নিয়ে কারিনা খুবই সচেতন। সারাকে সিনেমা-সংক্রান্ত বিষয়ে নানা পরামর্শ দেন তিনি। সারার খুঁটিনাটি সব বিষয়ে মা কারিনার নজর অন্য সবার চেয়ে আলাদা।

রোববার (৫ আগস্ট) স্বামী সাইফ আলি খান ও সৎ মেয়ে সারা আলি খানকে নিয়ে ননদ সোহা আলি খানের বাড়িতে নৈশভোজ করতে গিয়েছিলেন বেবো (কারিনার ডাকনাম)।নৈশভোজ শেষে বাড়িতে ফেরার সময় তাদের ক্যামেরাবন্দি করে আলোকচিত্রীরা। এসময় তিন জনের পরনেই ছিলো সাদা রঙের পোশাক।এখানেই শেষ নয়, সারাকে বিদায় দেওয়ার আগে জড়িয়ে ধরেছিলেন সৎ মা কারিনা। আর সে ছবিটি অন্তর্জালে ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে যায়।



সাম্প্রতিক খবর

সুষ্ঠু ভোট আদায় করব, শেষ পর্যন্ত মাঠে থাকব: ড. কামাল

photo সিলেট প্রতিনিধি: জাতীয় ঐকফ্রন্টের শীর্ষনেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, স্বাধীনতার লক্ষ্যই সুষ্ঠু নির্বাচন আয়োজন। কিন্তু প্রতিদিনই আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এটি সুষ্ঠু নির্বাচনের আলামত নয়। আর সুষ্ঠু নির্বাচন না হলে জনগণের মালিকানা থাকে না। আর জনগণের মালিকানা না থাকলে স্বাধীনতা থাকে না। তিনি বলেন, আমরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকব। সুষ্ঠু নির্বাচন

বিস্তারিত

0 Comments

Add new comment