আজ : ০৭:৪৩, ফেব্রুয়ারি ১৭ , ২০১৯, ৫ ফাল্গুন, ১৪২৫
শিরোনাম :

সৎ মেয়ে সারাকে নিয়ে নৈশভোজে কারিনা কাপুর


আপডেট:০৭:৫০, অগাস্ট ৬ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: হতে পারে সারা আলি খান কারিনা কাপুর খানের সৎ মেয়ে। কিন্তু সারার সঙ্গে বলিউডের এই অভিনেত্রীর সম্পর্ক বেশ ভালো। এমনকি প্রাক্তন দম্পতি সাইফ-অমৃতার মেয়ের ফিল্মি ক্যারিয়ার নিয়ে কারিনা খুবই সচেতন। সারাকে সিনেমা-সংক্রান্ত বিষয়ে নানা পরামর্শ দেন তিনি। সারার খুঁটিনাটি সব বিষয়ে মা কারিনার নজর অন্য সবার চেয়ে আলাদা।

রোববার (৫ আগস্ট) স্বামী সাইফ আলি খান ও সৎ মেয়ে সারা আলি খানকে নিয়ে ননদ সোহা আলি খানের বাড়িতে নৈশভোজ করতে গিয়েছিলেন বেবো (কারিনার ডাকনাম)।নৈশভোজ শেষে বাড়িতে ফেরার সময় তাদের ক্যামেরাবন্দি করে আলোকচিত্রীরা। এসময় তিন জনের পরনেই ছিলো সাদা রঙের পোশাক।এখানেই শেষ নয়, সারাকে বিদায় দেওয়ার আগে জড়িয়ে ধরেছিলেন সৎ মা কারিনা। আর সে ছবিটি অন্তর্জালে ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে যায়।



সাম্প্রতিক খবর

উপজেলা ভোটে বিএনপিসহ বড় দলের না আসাটা হতাশাজনক: সিইসি

photo ঢাকা প্রতিবেদক: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপিসহ বড় কয়েকটি রাজনৈতিক দল অংশ নেবে না। এটা নির্বাচন কমিশনের (ইসি) জন্য হতাশাজনক খবর। রোববার (১৭ ফেব্রুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটে (ইটিআই) পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে কর্মকর্তাদের প্রশিক্ষকদের প্রশিক্ষণ (টিওটি) কর্শালায় প্রধান অতিথির বক্তব্যে

বিস্তারিত

0 Comments

Add new comment