আজ : ০১:০০, নভেম্বর ২২ , ২০১৯, ৮ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

রেঁনেসা সাহিত্য মজলিশের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান ও সাহিত্য আসর


আপডেট:০২:২৭, অগাস্ট ২৭ , ২০১৯
photo

স্পেশাল রিপোর্টারঃ গত ২৬ আগষ্ট সোমবার 'রেঁনেসা সাহিত্য মজলিশ ইউ কে'এর উদ্যোগে এক ঈদ পূনর্মিলনী

অনুষ্ঠান ও সাহিত্য আসর পূর্ব লণ্ডনের ভ্যালেনস রোড়ের কমিউনিটি হলে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি কবি শেখ জাবেদ আলীর সভাপতিত্বে ও সেক্রেটারী কবি শিহাবুজ্জামান কামালের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন কমিউনিটি নেতা ও বীর মুক্তিযাদ্ধা এম এ মান্নান,সাংবাদিক ও বীর মুক্তিযাদ্ধা মোহাম্মদ মোস্তফা, লেখক ড: এম এ আজিজ ও অধ্যাপক আব্দুল কাদের সালেহ।

সভায় কবিতা ও গান পরিবেশন করেন- কে এম আবু তাহের চৌধুরী ,খান জামাল নুরুল ইসলাম,কবি দবিরুল ইসলাম চৌধুরী ,কবি শাহ এনায়েত করিম,সৈয়দ রফিকুল হক,কবি রোকন আহমদ,কবি শিহাবুজজামান কামাল,কবি শেখ জাবেদ আলী , বিশিষ্ট বাউল শিল্পী শাহ দিলাওর আলী, মোহাম্মদ মাহমুদ হোসেইন প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কালামেপাক থেকে তেলাওত করেন মোহাম্মদ মাহমুদ হোসেইন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন-হাজী ফারুক মিয়া, আলহাজ নুর বকশ ,বদরুজ্জামান বাবুল,গোলাম কাদের চৌধুরী শামীম, আব্দুল মালিক কুটি, আলহাজ তোহা মোস্তফা, ফারুক হাসান, নজরুল ইসলাম রাজ্জাকী, মুজিবুর রহমান চৌধুরী.হাজী কলা মিয়া,হাজী গজমবর আলী,আসাব আহমদ প্রমুখ।

সভায় সাংবাদিক আমিমুল আহসান তানিমের পিতা মাওলানা ফজলুল করিম আজাদের মৃত্যুতে ও সংগঠনের সাবেক সভাপতির জন্য দোয়া করা হয়।



সাম্প্রতিক খবর

সমরখন্দের সৌন্দর্যে বিমোহিত ব্রিটিশ বাংলাদেশী সাংবাদিকরা

photo তূর্কি মেয়ের একটি তিলের বিনিময়ে মহাকবি হাফিজ যে দুই নগরী দিতে চেয়েছিলেন, তার একটি সমরখন্দের সৌন্দর্য আর স্থাপত্যশিল্প দেখে বিমোহিত হয়েছেন ব্রিটিশ বাংলাদেশী সাংবাদিকরা। বর্তমানে উজবেকিস্থান সফররত ব্রিটিশ বাংলাদেশী সাংবাদিকরা বুধবার সারাদিন সমরখন্দ ও তার আশেপাশের এলাকা পরিদর্শন করেন। সাপ্তাহিক জনমত এর প্রধান সম্পাদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ

বিস্তারিত

0 Comments

Add new comment