আজ : ০৩:৩১, জুন ১৬ , ২০১৯, ১ আষাঢ়, ১৪২৬
শিরোনাম :

রেনেসাঁ সাহিত্য মজলিসের সাহিত্য সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


আপডেট:১২:৫৬, জুন ২ , ২০১৯
photo

বিশেষ প্রতিনিধিঃ শুক্রবার ৩১মে পূর্ব লন্ডনের ভ্যালেন্স রোডস্থ কমিউনিটি হলে ‘রেনেসাঁ সাহিত্য মজলিশ ইউকে’এর এক সাহিত্য সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের সহসভাপতি কবি শেখ মোহাম্মদ জাবেদ আলীর সভাপতিত্বে ও সেক্রেটারি কবি শিহাবুজ্জামান কামালের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান ও বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতির উপদেষ্টা মোখলেছুর রহমান চৌধুরী, বিশিষ্ট সমাজসেবী মিঃ বেলায়েত কোকার এমবিই ও মুক্তিযুদ্ধের সংগঠক কবি দবিরুল ইসলাম চৌধুরী।

সভায় মাহে রমজানের শিক্ষা ও শবেকদরের ফজিলত সস্পর্কে আলোচনা পেশ করেন মাওলানা রফিক আহমদ।

আলোচনায় আরো অংশনেন সাংবাদিক কে এম আবুতাহের চৌধুরী,কমিউনিটি নেতা আলহাজ মোহাম্মদ ইছবাহ উদ্দিন, ইমিগ্রেশন এডভাইজার শামীম চৌধুরী, সাংবাদিক খান জামাল নুরুল ইসলাম, সৈয়দ রফিকুল হক, আব্দুল মালিক কুটি,হাজী ফারুক মিয়া হাজী জগম্বর আলী, সুলেমান আহমদ, খিজিরুল ইসলাম, নজরুল ইসলাম রাজ্জাকী প্রমুখ।

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন কবি দবিরুল ইসলাম চৌধুরী, কবি শেখ জাবেদ আলী, আমিমুল এহসান তানিম,রফিকুল ইসলাম প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বৃটেনে বাংলা ভাষার প্রচার ও প্রসারে রেনেসাঁ সাহিত্য মজলিশের ভুয়শী প্রশংসা করেন।



সাম্প্রতিক খবর

'লন্ডনবিডিনিউজ২৪' এর বৈঠকে অনুষ্ঠিত

photo বিশেষ প্রতিনিধিঃ ১৩জুন বৃহস্পতিবার পুর্ব লন্ডনের হোয়াইট চ্যানেল রোডস্হ একটি রেস্তোরাঁয় লন্ডন থেকে প্রকাশিত অন লাইন প্রত্রিকা 'লন্ডনবিডিনিউজ২৪' টিমের এক সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন পত্রিকার চেয়ারম্যান ও প্রধান সম্পাদক আব্দুল বাছিত বাদশা, পত্রিকার উপদেষ্টা সম্পাদক কে এম আবুতাহের চৌধুরী, ম্যানেজিং এডিটর রোমান বখত চৌধুরী , স্পেশাল রিপোর্টার শিহাবুজ্জামান কামাল।

বিস্তারিত

0 Comments

Add new comment