আজ : ০৪:৩১, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

রাজার গল্লি ডেভোলাপমেন্ট সোসাইটি ইউকে নামে সংগঠনের আত্মপ্রকাশ


আপডেট:০২:০৩, এপ্রিল ১৩ , ২০১৮
photo

সৈয়দা নাসিম কুইন: অতিসম্প্রতি রাজা গল্লি ডেভোলাপমেন্ট সোসাইটি ইউকে নামের নতুন সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

গত ৩ এপ্রিল পুর্ব লন্ডনের হাইস্ট্রিটের একটি কমিউনিটি হলে সংগঠনের কার্যকরি কমিটির এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

সেলিম হোসেনের সভাপতিত্বে এবং সৈয়দ কবির শামার পরিচালনায় অনুষ্ঠিত সভায় লন্ডনে বসবাসরত রাজার গল্লির এলাকার অনেকেই স্বপরিবারে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সভায় পারস্পরিক পরিচিতি,কুশালাদি বিনিময় এবং এলাকার উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা ও পরামর্শ গ্রহণ করা হয়।

সভায় বক্তারা বলেন পুণ্যভূমি সিলেটের হজরত শাহজালাল (রা:)এর মাজার সংলগ্ন রাজার গল্লি একটি ঐতিহ্যপুর্ন এলাকা। এই এলাকার অনেকেই ব্রিটেন প্রবাসী। তারা বিভিন্ন স্থানে নানা পেশা ও পদে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। জীবনের ব্যতিব্যস্ততার কারণে পারস্পরিক দেখা,সাক্ষাতের সুযোগ কম হয়। আজকের এই অনুষ্ঠানের মাধ্যমে দীর্ঘ দিন পর এলাকার অনেকের সাথে দেখা,সাক্ষাতের সুযোগ ঘটে। সভায় আগামীতে ও এধরণের প্রোগ্রাম নেয়া হবে বলে জানানো হয়।

প্রোগামে ছিল ছিল এক মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সংগীত পরিবেশন করেন শিল্পী সৈয়দ কবির শামা, মিছবা, সৈয়দা নাসিম কুইন, আবু-সালেহ মো: হারুন, ইমরান হক।

অনুষ্ঠান শেষে সবার জন্য খাওয়া-দাওয়ার ব্যবস্থা ছিল।

উল্লেখ্য: রাজার গল্লি ডেভোলাপমেন্ট সোসাইটি ইউকে এর একটি কমিটি রয়েছে। এই কমিটির দায়িত্বশীলরা হচ্ছেন,সভাপতি : সেলিম হোসেন।সহসভাপতি: খালেদ আহমদ মুক্তা। সেক্রেটারি : মাহির আসিফ।

যুগ্ন সেক্রেটারি: আহাদ বখত পারভেজ। সাংগঠনিক সেক্রেটারি:আবু-সালেহ মো: হারুন।



সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment