আজ : ০১:০৯, জুলাই ৬ , ২০২০, ২১ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

সিলেটে সাংবাদিকদের মধ্যে টিম সেভেন’র পিপিই বিতরণ


আপডেট:০৫:১৪, মে ২০ , ২০২০
photo

লন্ডনবিডিনিউজ২৪ : সিলেটে সাংবাদিকদের মধ্যে টিম সেভেন ইউ’কের পক্ষ থেকে পিপিই বিতরণ করা হয়েছে ।

ব্রিটেনে মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ যখন আতংকিত ঠিক ঐ সময়ে পূর্ব লন্ডনে সাতজন তরুণ সেচ্ছাসেবক আব্দুল বাছিত বাদশা, এনামুল হক লিটন, এজে লিমন, বাবর চৌধুরী, তাজবির চৌধুরী শিমুল, লুবেক চৌধুরী ও শেখ সাদেক টিম সেভেন নামে সেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ করেন । বৃটেনে বাংলাদেশি কমিউনিটি যখন করোনা ভাইরাসের কারনে লকডাউনসহ নানা সমস্যায় জর্জরিত ঠিক তখনই কমিউনিটির প্রতি জরুরী সাহায্যের হাত প্রসারিত করায় তাদের কার্যক্রম সবার কাছে খুব প্রশংসনীয় হয়েছে ।

ব্রিটের মতো সিলেটেও সাংবাদিকদের যাতে করোনার ভাইরাসের মধ্যে নিরাপদে পেশাগত দায়িত্ব পালন করতে পারেন সেই লক্ষ্যে টিম সেভেন ইউ’কে ২০ মে বুধবার দুপুরে সিলেট সিটি কর্পোরেশন মেয়রের কার্যালয়ে টিম সেভেনের সদস্য বাবর চৌধুরীর সার্বিক সহযোগিতায় সিলেটে কর্মরত সাংবাদিকদের মধ্যে পিপিই বিতরণ করা হয়েছে ।

সিলেট ইসলামী একাডেমির প্রিন্সিপাল মো আব্দুল হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী প্রধান অতিথি হিসেবে সাংবাদিকদের মধ্যে পিপিই বিতরণ করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে টিম সেভেনের প্রসংশা করে বলেন টিম সেভেনের তরুণরা ব্রিটেনের পাশাপশি সিলেটেও করোনা মহামারীতে মানুষের সেবা করে যাচ্ছেন। তাদের কার্যক্রমে যুবসমাজ ভাল কাজে অনুপ্রাণিত হবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার জাহিদুল ইসলাম, বিশিষ্ট রাজনীতিবীদ ও সমাজ সেবক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক হাসান চৌধুরী প্রমুখ ।-বিজ্ঞপ্তি



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের মেয়র ও উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কেয়ারার্স এসোসিয়েশনের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪ঃটাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন গত ২রা জুলাই বৃহস্পতিবার কেয়ারারদের বিভিন্ন দাবি ও সমস্যা নিয়ে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস ও সংস্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিকেল ৬ টা থেকে ঘন্টা ব্যাপি এক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয় । টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশনের আহ্বানে সাড়া দিয়ে মেয়র জন বিগস এই ভার্চুয়াল সভার

বিস্তারিত

0 Comments

Add new comment