আজ : ০৫:৪৭, মে ২০ , ২০১৯, ৬ জ্যৈষ্ঠ, ১৪২৬
শিরোনাম :

এবার ২১ অভিযোগে আবারো গ্রেফতার নাজিব রাজাক


আপডেট:০৬:২০, সেপ্টেম্বর ২০ , ২০১৮
photo

আন্তর্জাতিক ডেস্ক: ২১ টি অভিযোগ এনে আবারো গ্রেফতার করা হয়েছে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাককে।বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) এক বিবৃতিতে এই তথ্য জানিয়েছেন দেশটির পুলিশ মহাপরিদর্শক তার শ্রি নূর রশিদ।বিবৃতিতে বলা হয়, এসবের মধ্যে রয়েছে নয়টি অবৈধ অর্থ গ্রহণের অভিযোগ, পাঁচটি অবৈধ অর্থ ব্যবহারের অভিযোগ এবং অন্য কারো কাছে অবৈধ অর্থ স্থানান্তরের সাতটি অভিযোগ।

অ্যাটর্নি জেনারেলের সঙ্গে পরামর্শ করেই বুধবার (১৯ সেপ্টেম্বর) নাজিব রাজাককে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন নূর রশিদ। তিনি আরো জানান, অর্থ পাচার প্রতিরোধ আইনের ৪(১) এবং চরমপন্থায় অর্থ সহায়তা বিরোধী আইন ২০০১ এর আওতায় সাবেক এই প্রধানমন্ত্রীকে মালয়েশিয়ার সেশন কোর্টে হাজির করা হবে।

মালয়েশিয়ার গণমাধ্যম দ্য স্টার জানিয়েছে, নাজিব রাজাকের বিরুদ্ধে অভিযোগপত্র তৈরি ও তাকে গ্রেফতারে পুলিশকে সহায়তা করেছেন মালয়েশিয়ার দুর্নীতি দমন কমিশন (এমএসিসি)।এই নিয়ে তৃতীয়বারের মতো আদালতের মুখোমুখি করা হচ্ছে নাজিবকে। এর আগে গত জুলাই মাসে প্রথম আদালতে তোলা হয় তাকে। সবশেষ গতমাসেও অর্থ পাচারের মামলায় আদালতে আসেন তিনি।



সাম্প্রতিক খবর

যুক্তরাষ্ট্র-ইরান যুদ্ধাতঙ্ক, মক্কায় জরুরি বৈঠক ডেকেছেন বাদশাহ

photo আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের সাথে ইরানের যুদ্ধ লেগে যাওয়ার সম্ভাবনায় পুরো মধ্যপ্রাচ্য জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এজন্য সৌদি বাদশাহ সালমান ৩০শে মে মক্কায় এক জরুরি বৈঠকে বসতে আরব লীগ এবং উপসাগরীয় দেশগুলোর জোট জিসিসি সদস্যদের আমন্ত্রণ পাঠিয়েছেন। খবর বিবিসি বাংলার। সৌদি বার্তা সংস্থা এসপিএ সৌদি পররাষ্ট্র মন্ত্রণালয়ের একজন কর্মকর্তাকে উদ্ধৃত করে জানিয়েছে, সংযুক্ত

বিস্তারিত

0 Comments

Add new comment