আজ : ১১:৫৪, জুলাই ৫ , ২০২০, ২১ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

ইষ্ট লণ্ডন মসজিদ ও লণ্ডন মুসলিম সেন্টারের সংবাদ সম্মেলন: অর্ধ মিলিয়ন পাউন্ডের বাজেট ঘাটতি


চ্যানেল এস এ শনিবারের লাইভ আপিলে সহযোগিতার আহ্বান

আপডেট:১০:৫৩, মে ৭ , ২০২০
photo

লন্ডনবিডিনিউজ২৪ : প্রতি বছরের মতো ৭ মে বৃহস্পতিবার বিকাল ৭টায় অন লাইনে ইষ্ট লণ্ডন মসজিদ ও লণ্ডন মুসলিম সেন্টারের পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয় ।

সাংবাদিক সম্মেলনে ,লক ডাউনের কারনে মসজিদ বন্ধ থাকার পরও মসজিদের পক্ষ থেকে যেসব সার্ভিস দেওয়া হচ্ছে তা তুলে ধরা হয় ।মসজিদের ডাইরেক্টর দিলওয়ার খানের পরিচালনায় সেক্রেটারী আব্দুল হাই মোর্শেদ বলেন যে- মসজিদ আগামী জুলাই মাস পর্যন্ত বন্ধ থাকলে অর্ধ মিলিয়ন পাউণ্ডের বাজেট ঘাটতি হবে ।মসজিদের সাপ্তাহিক আয় ও দোকানের রেন্ট বাবত আয় বন্ধ হয়ে গেছে ।এই বন্ধের সময়ও মসজিদে ৫ ওয়াক্ত নামাজের আজান ,ইমাম সাহেবরা অন লাইনে নিয়মিত দ্বীনি আলোচনা ,কমিউনিটির সমস্যায় ফোনে কাউন্সেলিং সার্ভিস ও বয়স্ক -অসুস্থ লোকদের ইফতার সরবরাহ করা হচ্ছে।মসজিদ থেকে ৪ হাজার এন এইচ এস স্টাফের ফুড সরবরাহ করা হয়েছে। ৩৫টি লাশ রাখার ব্যবস্থা করা হয়েছে ।

মসজিদের বাজেট ঘাটতি পূরণের জন্য আগামী ৯ই মে শনিবার চ্যানেল এস এ যে লাইভ ফাণ্ড রেইজিং এর উদ্যোগ নেয়া হয়েছে ।সে আপীলে সবাইকে সহযোগিতার অনুরোধ জানানো হয় ।আরো বলা হয় যে -খাদ্যের জন্য কেউ অসুবিধায় থাকলে মসজিদের ফোনে যোগাযোগ করলে তারা সহযোগিতা করবেন ।জনগনের সেবায় ১০০ ভলান্টিয়ার কাজ করছেন ।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন মসজিদ কমিটির চেয়ারম্যান হাবিবুর রহমান ,ভাইস চেয়ারম্যান আইয়ুব খান ।দোয়া পরিচালনা করেন ইমাম শায়েখ আব্দুল ক্বাইউম ।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের মেয়র ও উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কেয়ারার্স এসোসিয়েশনের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪ঃটাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন গত ২রা জুলাই বৃহস্পতিবার কেয়ারারদের বিভিন্ন দাবি ও সমস্যা নিয়ে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস ও সংস্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিকেল ৬ টা থেকে ঘন্টা ব্যাপি এক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয় । টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশনের আহ্বানে সাড়া দিয়ে মেয়র জন বিগস এই ভার্চুয়াল সভার

বিস্তারিত

0 Comments

Add new comment