আজ : ০৯:৫০, ফেব্রুয়ারি ২৯ , ২০২০, ১৭ ফাল্গুন, ১৪২৬
শিরোনাম :

এমপি সেলিম উদ্দিনের সাথে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত


আপডেট:০২:০৫, অক্টোবর ২১ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজঃ যুক্তরাজ্য সফররত সিলেট-৫ জকিগঞ্জ -কানাইঘাট
এর এমপি মোঃ সেলিম উদ্দিনের সাথে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের একটি প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করেন। সেখানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মুহাঃ হেলাল খাঁন , জেনারেল সেক্রেটারি মোঃ আবুল হোসাইন , সহকারী সেক্রেটারী মোঃ জয়নুল আবেদীন , সাংগঠনিক সেক্রেটারি গোলাম মোর্তুজা চৌধুরী ইকবাল , দপ্তর সম্পাদক কামাল আহমেদ , শিক্ষা সম্পাদক খালেদ আহমেদ।
এতে জকিগন্জ এর সার্বিক বিষয় নিয়ে আলোচনা করা হয়।
এমপি মহোদয় শুরুতেই জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সার্বিক কর্মকাণ্ডে ভুয়শী প্রশংসা করেন।
জকিগঞ্জের রাস্তাঘাটের উন্নয়নে ধীরগতির জন্য তিনি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন। আগামী ৬ মাসের ভেতরে সমুস্ত কাজ দৃশ্যমান হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন।
পরিশেষে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের ম্যাগাজিন "
"সাকসেস সেরিমনি " এমপি মহোদয়ের হাতে হস্তান্তর করা হলে তিনি খুবই উদ্বেলিত হন এবং জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সবধরণের কর্মকান্ডে সহযোগিতা করবেন বলে আস্বস্ত করেন।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসে নবম পরিচ্ছন্ন সপ্তাহ শুরু

photo লন্ডনবিডিনিউজ২৪ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নবম পরিচ্ছন্ন অভিযান সপ্তাহ ২২ ফেব্রুয়ারী শনিবার থেকে শুরু হয়েছে। ঐদিন সকাল সাড়ে ১০টায় মাইল এন্ড পার্কে পরিচ্চছন্ন অভিযানে মেয়র জন বিগস এর সাথে যোগ দেন স্থানিয় বাসিন্দা, কাউন্সিল স্টাফ, স্থানিয় ব্যবসায়ি ও স্কুল শিক্ষার্থীরা। `নিজের এলাকাকে ভালোবাসুন' এই বার্তা ছড়িয়ে দেয়ার লক্ষ্যে কাউন্সিল কিছু দিন পর পর এই পরিচ্ছন্ন

বিস্তারিত

0 Comments

Add new comment