আজ : ১১:৪৮, ফেব্রুয়ারি ২৫ , ২০২০, ১৩ ফাল্গুন, ১৪২৬
শিরোনাম :

এমসি কলেজের এইচএসসি’৯১ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত


আপডেট:১০:০৫, জানুয়ারি ২৭ , ২০২০
photo

লন্ডনবিডিনিউজ২৪ : সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজের এইচএসসি ’৯১ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ২৪ জানুয়ারি শুক্রবার পুনর্মিলনী অনুষ্ঠানে ক্যাম্পাসজুড়ে সাবেক শিক্ষার্থী ও তাদের পরিবারের হই-হুল্লোড়ে ছিল উৎসবের আমেজ। প্রাক্তন বন্ধুরা একে অন্যকে কাছে পেয়ে জড়িয়ে ধরে আবেগাপ্লুত হন। অনুষ্ঠানটি আয়োজন করে পুনর্মিলনী বাস্তবায়ন কমিটি।

সকাল ৯টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন এমসি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর হাসান ওয়ায়েজ।

উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, এ ধরনের পুনর্মিলনী বন্ধুত্বের এবং এমসি পরিবারের বন্ধনকে আরো দৃঢ় করবে। এমসি কলেজ দীর্ঘকাল ধরে জ্ঞানের আলো ছড়িয়ে দিচ্ছে। এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নিজেরা আলোকিত হয়ে সমাজ ও দেশকে আলোকিত করছে। তিনি বলেন, বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তোলতে শিক্ষার কোন বিকল্প নেই। দেশের প্রতিটি শিশুকে সুশিক্ষিত করে গড়ে তোলতে হবে। তাদের মানবিক মূল্যবোধকে জাগ্রত করতে হবে। তবেই দেশ ও জাতি আলোকিত হবে, বাংলাদেশ হবে উন্নত ও সমৃদ্ধ দেশ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সালেহ আহমদ, সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ড. নজরুল হক, সিলেট শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান ড. বাকি বিল্লাহ চৌধুরী, অধ্যাপক তপন দে, অধ্যাপক নিরঞ্জন পাল, প্রফেসর হাসান ওয়ায়েজের সহধর্মিণী তাহেরা খাতুন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুনর্মিলনী বাস্তবায়ন কমিটির সভাপতি লে. কর্ণেল তোফায়েল মোস্তফা এবং সঞ্চালনা করেন সদস্য সচিব আব্দুল আহাদ।

অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আবু সালেহ রাহিন ও গীতা পাঠ করেন রাজিব চৌধুরী। আলোচনা সভা শেষে বেলুন ও পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকভাবে মিলনমেলার উদ্বোধন করা হয়। পরে মিলনমেলার বিশাল কেক কাটেন অতিথিবৃন্দ এবং শিক্ষার্থীরা ফটোসেশনে অংশ নেন। এরপর এক বর্ণাঢ্য শোভাযাত্রা পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে।



সাম্প্রতিক খবর

আমার কোন ফেসবুক আইডি নেই - এম কয়সর আহমদ

photo লন্ডনবিডিনিউজ২৪: বাংলাদেশ জাতিয়তাবাদী দল বিএনপি যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক এম কয়সর আহমদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন তার নামে সোসাল মিডিয়া ফেইস বুকে বেশ কয়টি আইডি থেকে বিভ্রান্তি মূলক মিথ্যা খবর প্রচার করা হচ্ছে। তিনি নিশ্চিত করেছেন তার নামে কোন ফেসবুক আইডি বা পেইজ নেই। রাজনৈতিক প্রতিপক্ষ নামে বেনামে এরকম ফেসবুক আইডি খুলে আমার নামে অপপ্রচার চালাচ্ছে বলে তিনি মনে করেন।

বিস্তারিত

0 Comments

Add new comment