আজ : ০৫:৫৫, জুলাই ১৫ , ২০২০, ৩১ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

মাহবুব আলী খানের ৩৫তম শাহাদাৎ বার্ষিকীতে, মাহবুব আলী খান স্মৃতি সংসদ ইউকে’র মিলাদ মাহফিল


আপডেট:১২:৪১, অগাস্ট ৭ , ২০১৯
photo

লন্ডনবিডিনিউজ২৪ : মাহবুব আলী খান স্মৃতি সংসদ ইউকে কতৃক আয়োজিত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের শ্বশুর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রী ও নৌবাহিনীর প্রধান রিয়ার এডমিরাল মাহবুব আলী খানের ৩৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে রয়েল রিজেন্সিতে।

উক্ত দোয়া মাহফিলে ইউকে অসংখ্য বিএনপির নেতাকর্মী ও প্রবাসী বাংলাদেশীদের মাঝে উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তাঁর সহধর্মী ডঃ জোবাঈদা রহমান।

আরও উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি জনাব এম এ মালেক ও সাধারন সম্পাদক কয়ছর এম আহমেদ ও বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখক নেত্রীবৃন্দ।

মাহবুব আলী খান স্মৃতি সংসদ ইউ’কে সভাপতি আহমেদ সাদিক এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবেদ রাজা’র পরিচালনায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি জনাব এম এ মালিক ও মাহবুব আলী খান স্মৃতি সংসদ ইউকে সিনিয়ার সহ সভাপতি কামাল উদ্দিন।

মাহবুব আলী খান স্মৃতি সংসদ ইউকে সহ সভাপতি ফয়সাল আহমেদ, যুগ্ন সম্পাদক এমাদুর রহমান এমাদ, যুগ্ন সম্পাদক খালেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান আহমেদ সেনাজ ও উক্ত সংগঠনের নেত্রীবৃন্দ।

উলেখ্য, রিয়ার অ্যাডমিরাল মাহবুব আলী খান ( জন্ম নভেম্বর ৩, ১৯৩৪ –পরলোক গমন করেন আগস্ট ৬, ১৯৮৪) বাংলাদেশ নৌবাহিনীর সাবেক প্রধান যিনি একজন রাজনীতিবিদের ভূমিকাও পালন করেছেন। তিনি ১৯৭৯ সাল থেকে ১৯৮৪ সালে মৃত্যুর আগ পর্যন্ত বাংলাদেশ নৌবাহিনীর প্রধান ছিলেন। একই সঙ্গে তিনি বিভিন্ন মন্ত্রণালয় পরিচালনা করেছেন।



সাম্প্রতিক খবর

প্রতিদান চেয়না

photo প্রতিদান চেয়না শিহাবুজ্জামান কামাল: শিশু ভুমিষ্ট হওয়ার পর অজানা আতংকে চিৎকার করে কাঁদে। তখন একমাত্র গর্ভধারিণী মা অভয় দিয়ে তাকে বূকে জড়িয়ে ধরেন। সন্তানকে পরম আদর যতনে মানুষ করেন। কিন্তু কি জানো! একদিন সেই সন্তানই তাকে ভুলে যায়। আর এই পৃথিবীতে ভুলে যাওয়া মানুষের সংখ্যাই বেশি। জীবনে চলার পথে হাজার মানুষের সাথে পরিচয় হবে।প্রয়োজনে তারা পাশে আসবে। তোমাকে ভালোবাসবে। কিন্তু

বিস্তারিত

0 Comments

Add new comment