আজ : ০৩:১০, এপ্রিল ৮ , ২০২০, ২৫ চৈত্র, ১৪২৬
শিরোনাম :

সিলেটে জালালাবাদ এসোসিয়েশনের বিশ্ব নেতৃবৃন্দের সভা


আপডেট:০৪:৫৯, জানুয়ারি ৫ , ২০২০
photo

লন্ডনবিডিনিউজ২৪ : বিশ্বের বিভিন্ন দেশের জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দকে নিয়ে ঢাকায় অনুষ্ঠিতব্য সম্মেলনকে সামনে রেখে রোববার ৫ জানুয়ারি এক প্রস্তুতি সভা সিলেট শহরের মিরবক্সটুলায় অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন ইউকে'র প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিব ও ভাইস প্রেসিডেন্ট মাহবুব রহমান, জালালাবাদ এসোসিয়েশন টরেন্টো'র প্রেসিডেন্ট দেবব্রত দে (তমাল) এবং জালালাবাদ এসোসিয়েশন রিয়াদ এর প্রেসিডেন্ট মোঃ কাপ্তান হোসেইন।

সভায় নেতৃবৃন্দ আগামী ১৮ জানুয়ারী ঢাকায় অনুষ্ঠিতব্য বিশ্ব জালালাবাদ এসোসিয়েশন নেতৃবৃন্দের সম্মেলনে পারস্পরিক সম্পর্ক উন্নয়ন ও যোগাযোগ এবং আন্তঃসাংগঠনিক সম্পর্ক জোরদারকরণে কি কি পদক্ষেপ নেয়া যায়, সে সম্পর্কে আলোচনা করেন।

বিশ্বের বিভিন্ন দেশের জালালাবাদ এসোসিয়েশনের যেসকল নেতৃবৃন্দ বর্তমানে বাংলাদেশে রয়েছেন এবং ১৮ জানুয়ারী ঢাকায় অবস্থান করার সম্ভাবনা আছে, তাদেরকে ১৮ জানুয়ারি ঢাকায় অনুষ্ঠিতব্য সম্মেলনে যোগ দেয়ার জন্য সভা থেকে অনুরোধ জানানো হয়।

এই সম্মেলনের ব্যাপারে বিস্তারিত জানতে অথবা সম্মেলনে নাম নিবন্ধন করতে চাইলে জালালাবাদ এসোসিয়েশন ইউকে'র প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিবের সাথে ০১৭১ ৪৪২৯৬১১ নাম্বারে অথবা জালালাবাদ এসোসিয়েশন ঢাকা'র অফিসের সাথে ০১৭২ ২৯১২৭৪৮ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।



সাম্প্রতিক খবর

বার্মিংহাম যুবদলের যুগ্ম সম্পাধক বিলাল উদ্দিনের দাদা হাজি মুফাজল মিয়ার ইন্তেকাল

photo লন্ডনবিডিনিউজ২৪: বার্মিংহাম যুবদলের যুগ্ম সম্পাধক বিলাল উদ্দিনের দাদা বিশিষ্ট মুরুব্বি জনাব হাজি মুফাজল মিয়া যুক্তরাজ্যের রয়েল লন্ডন হসপিটালে রবিবার দিবাগত রাত ২:৩০ মিনিটের সময় শেষ নিশাস ত্যাগ করেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...... করোনায় আক্রান্ত হয়ে উনার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এদিকে উনার মৃত্যুতে বার্মিংহাম যুবদলের সভাপতি কয়সর আলী শাহীন, সিনিয়র

বিস্তারিত

0 Comments

Add new comment