আজ : ১০:৫১, অগাস্ট ২২ , ২০১৯, ৭ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

প্যারিস যাচ্ছেন লেবাননের প্রধানমন্ত্রী হারিরি


আপডেট:০২:০২, নভেম্বর ১৬ , ২০১৭
photo

আন্তর্জাতিক ডেস্ক : লেবাননের প্রধানমন্ত্রী সাদ হারিরি প্যারিসে যাওয়ার আমন্ত্রণ গ্রহণ করেছেন। ফরাসি পররাষ্ট্রমন্ত্রী জ্যঁ ভেসো লি ড্রিয়াঁ বৃহস্পতিবার একথা জানান।

এদিকে হারিরির পদত্যাগের পর বৈরুত রিয়াদের বিরুদ্ধে তাকে অপহরণের অভিযোগ এনেছে। জ্যঁ সাংবাদিকদের বলেন, ‘তিনি (হারিরি) ফ্রান্সে আসছেন এবং সৌদি প্রিন্সকে তা অবহিত করা হয়েছে।’ বুধবার রাতে ফরাসী পররাষ্ট্রমন্ত্রী ও সৌদি যুবরাজ মোহাম্মদ সালমানের মধ্যে বৈঠককালে এ ব্যাপারে আলোচনা হয়।

ফরাসি প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাঁক্রোর সঙ্গে হারিরির বৈঠকের বিষয়ে প্রশ্ন করা হলে জ্যঁ বলেন, ‘বিষয়টি হারিরির ওপরই নির্ভর করবে।’ লেবাননের প্রেসিডেন্ট মিশেল আউন হারিরিকে ‘আটক’ করা হয়েছে বলে সৌদি আরবের বিরুদ্ধে অভিযোগ করেন। তিনি বিদেশ থেকে পাঠানো তার পদত্যাগ পত্র গ্রহণেও অস্বীকৃতি জানিয়েছেন। উল্লেখ্য হারিরি সৌদি আরবেরও নাগরিক। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন। এএফপি।



সাম্প্রতিক খবর

পূর্ব লন্ডনের বেথনাল গ্রীণে হাউজিং জালিয়াতির দায়ে এক ব্যক্তির জেল দন্ড

photo লন্ডনবিডিনিউজ২৪ : একজন মৃত ব্যক্তির ভাইপো সেজে কাউন্সিলের ভাড়াটেস্বত্ব লাভে জালিয়াতির আশ্রয় নেয়ায় এক ব্যক্তিকে দুই বছরের স্থগিত জেল দন্ডে দন্ডিত করেছে আদালত। টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের হাউজিং ফ্রড টিমের প্রচেষ্ঠায় এই জালিয়াতমূলক তৎপরতা ধরা পড়ে এবং অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনগত পদক্ষেপ নেয়া সম্ভব হয়। শফিকুর রহমান নামের বেথনাল গ্রীণের এই বাসিন্দাকে

বিস্তারিত

0 Comments

Add new comment