আজ : ০৮:২২, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

শিল্পা শেঠির অনুষ্ঠানে গাইলেন আলী জ্যাকো


আপডেট:০৮:১০, মে ২ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪: শিল্পা শেঠি ফাউন্ডেশনের চ্যারিটি কনসার্টে মঞ্চ মাতালেন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ গায়ক আলী জ্যাকো। জ্যাকোর গান দিয়েই শুরু হয় জমজমাট কনসার্টের সূচনা। আর এর মধ্যদিয়ে মঞ্চে অভিষেক ঘটে পেশাদার বক্সার থেকে পাশ্চাত্য সংগীত জগতে নাম লেখানো এই শিল্পীর। নিজের প্রকাশিত দুটি গান শুনিয়ে নাড়া দেন হলভর্তি দর্শকদের।

গতকাল শনিবার লন্ডনের ট্রক্সি হলে যৌথভাবে এ কনসার্টের আয়োজন করে বলিউড স্টার শিল্পা শেঠি এবং পাকিস্তানি বংশোদ্ভূত পেশাদার ব্রিটিশ বক্সার আমির খান ফাউন্ডেশন। উদ্দেশ্য ছিন্নমূল শিশুদের আশ্রয় দিতে তহিবল সংগ্রহ। আলী জ্যাকো বলেন, ‘কয়েকটি গান ইতিমধ্যে প্রকাশিত হয়েছে। কিন্তু মঞ্চে অভিষেকের সুযোগ খুঁজছিলাম। শেষ পর‌্যন্ত দীর্ঘদিনের পরিচিত বন্ধু শিল্পা ও আমিরের অনুষ্ঠানটি মোক্ষম বলে মনে হলো’। অনুষ্ঠানে উপস্থিত শিল্পা জ্যাকোর পারফরমেন্সে অবাক হয়েছেন। আর বক্সার আমির বলেন, তাঁর অবসর জীবনের জন্য নতুনে এক সম্ভাবনার পথ দেখালেন জ্যাকো।



সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment