আজ : ০৭:৪১, নভেম্বর ১১ , ২০১৯, ২৭ কার্তিক, ১৪২৬
শিরোনাম :

শিল্পা শেঠির অনুষ্ঠানে গাইলেন আলী জ্যাকো


আপডেট:০৮:১০, মে ২ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪: শিল্পা শেঠি ফাউন্ডেশনের চ্যারিটি কনসার্টে মঞ্চ মাতালেন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ গায়ক আলী জ্যাকো। জ্যাকোর গান দিয়েই শুরু হয় জমজমাট কনসার্টের সূচনা। আর এর মধ্যদিয়ে মঞ্চে অভিষেক ঘটে পেশাদার বক্সার থেকে পাশ্চাত্য সংগীত জগতে নাম লেখানো এই শিল্পীর। নিজের প্রকাশিত দুটি গান শুনিয়ে নাড়া দেন হলভর্তি দর্শকদের।

গতকাল শনিবার লন্ডনের ট্রক্সি হলে যৌথভাবে এ কনসার্টের আয়োজন করে বলিউড স্টার শিল্পা শেঠি এবং পাকিস্তানি বংশোদ্ভূত পেশাদার ব্রিটিশ বক্সার আমির খান ফাউন্ডেশন। উদ্দেশ্য ছিন্নমূল শিশুদের আশ্রয় দিতে তহিবল সংগ্রহ। আলী জ্যাকো বলেন, ‘কয়েকটি গান ইতিমধ্যে প্রকাশিত হয়েছে। কিন্তু মঞ্চে অভিষেকের সুযোগ খুঁজছিলাম। শেষ পর‌্যন্ত দীর্ঘদিনের পরিচিত বন্ধু শিল্পা ও আমিরের অনুষ্ঠানটি মোক্ষম বলে মনে হলো’। অনুষ্ঠানে উপস্থিত শিল্পা জ্যাকোর পারফরমেন্সে অবাক হয়েছেন। আর বক্সার আমির বলেন, তাঁর অবসর জীবনের জন্য নতুনে এক সম্ভাবনার পথ দেখালেন জ্যাকো।



সাম্প্রতিক খবর

বাংলাদেশ হাইকমিশনের বিরুদ্ধে কমিউনিটির ক্ষোভ

photo শামসুল আলম চৌধুরী ছিলেন মুক্তিযুদ্ধের বলিষ্ট সংগঠক ও খাঁটি দেশপ্রেমিক নেতা বিশেষ প্রতিনিধিঃআজ ১০ ই নভেম্বর রবিবার রাতে বাংলাদেশ সেন্টার লণ্ডন কর্তৃক আয়োজিত শোক সভায় বক্তারা বলেছেন যে- ১৯৭১ সালের স্বাধীনতা সংগ্রামে বৃটেনে মুক্তিযুদ্ধের একজন বলিষ্ট সংগঠক ছিলেন মরহুম শামসুল আলম চৌধুরী।তিনি বাংলাদেশ সেন্টারের প্রতিষ্ঠাতা সেক্রেটারী ও বিচারপতি আবু সাঈদ চৌধুরীর সচিব হিসাবে

বিস্তারিত

0 Comments

Add new comment