আজ : ০৮:৩৮, জুন ২৩ , ২০১৮, ৯ আষাঢ়, ১৪২৫
শিরোনাম :

সুইজারল্যান্ডে ম্যাচ খেলতে ম্যারাডোনা রোনালদো একসঙ্গে


আপডেট:০৫:২০, জুলাই ৮ , ২০১৭
photo

আন্তর্জাতিক ডেস্ক: ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনোর ডাকে সাড়া দিয়ে লিজেন্ডদের ম্যাচে এক হয়েছিলেন বিশ্বের কিংবদন্তি ফুটবলাররা। শুক্রবার সুইজারল্যান্ডের ব্রিগ শহড়ে সাবেক ফুটবল তারকাদের হাট বসেছিল। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ৫২ জন লিজেন্ড ফুটবলার মিলিত হন সেখানে।

দক্ষিণ আমেরিকার দুই লিজেন্ড ফুটবলার আর্জেন্টিনার ডিয়েগো ম্যারাডোনা ও ব্রাজিলের রোনালদো ফিফা সভাপতির ডাকে সাড়া দিয়ে সুইজারল্যান্ডে ছুটে যান। তাদের সঙ্গে ছিলেন আলেসান্দ্রো দেল পিয়েরো, ডেভিড ট্রেজগুয়েত ও গেন্নারো গেত্তাসো, জিয়ানলুইজি বুফনদের মতো গ্রেট ফুটবলাররা।

Pasted Image 0.jpeg

লিজেন্ডদের নিয়ে ফিফা সভাপতি জিয়ান্নো ইনফান্তিনোর আয়োজন করা ম্যাচ এটাই প্রথম নয়। এর আগেও এমন ম্যাচ আয়োজন করেছিলেন তিনি। শুক্রবার ৫২ জন গ্রেট ফুটবলার তিনটি দলে বিভক্ত হয়ে খেলেন। দলগুলো হলো ইতালিয়ান একাদশ, সুইজারল্যান্ড একাদশ এবং বিশ্ব একাদশ। গ্রেট ফুটবলারদের দক্ষতা দেখতে ভীড় জমিয়েছিলেন ভক্তরা।

বয়সের ভারে ফিটনেস অনেক আগেই হারিয়েছেন ম্যারাডোনা। মুটিয়ে গেলেও বল পায়ে দারুণ কারিকুরিতে ভক্তদের এখনো আনন্দ দিতে পারেন আর্জেন্টিনার কিংবদন্তি এ ফুটবলার। ম্যাচ শেষে প্রিয় ফুটবলারদের সঙ্গে সেলফি ও অটোগ্রাফ নিতে দেখা যায় ভক্তদের। ডেইলী মেইল।



সাম্প্রতিক খবর

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা: দ্রুত শুনানি চেয়ে আবেদন করবে দুদক

photo ঢাকা সংবাদদাতা: আপিল বিভাগের নির্দেশনা অনুসারে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার দ্রুত আপিল শুনানি চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আগামীকাল রবিবার (২৪ জুন) হাইকোর্টের সংশ্লিষ্ট বেঞ্চে কমিশনের পক্ষ থেকে এ-সংক্রান্ত আবেদন করা হবে। শনিবার (২৩ জুন) দুদক আইনজীবী খুরশীদ আলম খান এ তথ্য জানান।খুরশীদ আলম খান বলেন, ‘জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিচারিক আদালতের ৫ বছরের কারাদণ্ডাদেশের

বিস্তারিত

0 Comments

Add new comment