আজ : ০৯:২৮, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১৩ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

সুইজারল্যান্ডে ম্যাচ খেলতে ম্যারাডোনা রোনালদো একসঙ্গে


আপডেট:০৫:২০, জুলাই ৮ , ২০১৭
photo

আন্তর্জাতিক ডেস্ক: ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনোর ডাকে সাড়া দিয়ে লিজেন্ডদের ম্যাচে এক হয়েছিলেন বিশ্বের কিংবদন্তি ফুটবলাররা। শুক্রবার সুইজারল্যান্ডের ব্রিগ শহড়ে সাবেক ফুটবল তারকাদের হাট বসেছিল। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ৫২ জন লিজেন্ড ফুটবলার মিলিত হন সেখানে।

দক্ষিণ আমেরিকার দুই লিজেন্ড ফুটবলার আর্জেন্টিনার ডিয়েগো ম্যারাডোনা ও ব্রাজিলের রোনালদো ফিফা সভাপতির ডাকে সাড়া দিয়ে সুইজারল্যান্ডে ছুটে যান। তাদের সঙ্গে ছিলেন আলেসান্দ্রো দেল পিয়েরো, ডেভিড ট্রেজগুয়েত ও গেন্নারো গেত্তাসো, জিয়ানলুইজি বুফনদের মতো গ্রেট ফুটবলাররা।

Pasted Image 0.jpeg

লিজেন্ডদের নিয়ে ফিফা সভাপতি জিয়ান্নো ইনফান্তিনোর আয়োজন করা ম্যাচ এটাই প্রথম নয়। এর আগেও এমন ম্যাচ আয়োজন করেছিলেন তিনি। শুক্রবার ৫২ জন গ্রেট ফুটবলার তিনটি দলে বিভক্ত হয়ে খেলেন। দলগুলো হলো ইতালিয়ান একাদশ, সুইজারল্যান্ড একাদশ এবং বিশ্ব একাদশ। গ্রেট ফুটবলারদের দক্ষতা দেখতে ভীড় জমিয়েছিলেন ভক্তরা।

বয়সের ভারে ফিটনেস অনেক আগেই হারিয়েছেন ম্যারাডোনা। মুটিয়ে গেলেও বল পায়ে দারুণ কারিকুরিতে ভক্তদের এখনো আনন্দ দিতে পারেন আর্জেন্টিনার কিংবদন্তি এ ফুটবলার। ম্যাচ শেষে প্রিয় ফুটবলারদের সঙ্গে সেলফি ও অটোগ্রাফ নিতে দেখা যায় ভক্তদের। ডেইলী মেইল।



সাম্প্রতিক খবর

মানুষের অঙ্গ-প্রত্যঙ্গ দান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

photo শিহাবুজ্জামান কামাল; গত ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পূর্ব লন্ডনের এলএমসি হলে মানুষের অঙ্গপ্রত্যঙ্গ দান শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়। বিশিষ্ট টিভি ব্যক্তিত্ব আজমল মাসরুরের সঞ্চালনায় অনুষ্ঠিত সেমিনারে মানুষের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ দান ও উপকারিতা সম্পর্কে অবহিত করতে এই সেমিনার অনুষ্ঠিত হয়। মানুষের দানকৃত প্রয়োজনীয় অর্গান প্রতিস্থাপনের মাধ্যমে শতশত অসুস্থ মানুষের জীবন বাচানো

বিস্তারিত

0 Comments

Add new comment