আজ : ০১:৫৪, অগাস্ট ২১ , ২০১৮, ৫ ভাদ্র, ১৪২৫
শিরোনাম :

জন্মদিনে বাংলাদেশি ভক্তদের 'উপহার' হৃদয় ছুঁয়েছে দীপিকার


আপডেট:০৭:০৩, জানুয়ারি ১০ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: বলিউডের হালের হার্টথ্রব অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন ৫ জানুয়ারি। ক্যারিয়ারের শুরু থেকেই বক্স অফিসে ঝড় তোলা এই লাস্যময়ী অভিনেত্রী ১৯৮৬ সালের ঠিক এই দিনে ডেনমার্কের কোপেনহেগেনে এক হিন্দু ধর্মাবলম্বী পরিবারে জন্মগ্রহণ করেন।

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন জন্মদিন উপলক্ষে নানা উপহার পাবেন এটা অস্বাভাবিক কিছু না। প্রেমিক রণবীর সিংয়ের মা-বাবার কাছ থেকে পেয়েছেন দামি শাড়ি আর হীরার অলংকার। কিন্তু ভক্তদের ভালোবাসার কাছে এসব হীরা, জহরত সবই ম্লান হয়ে যায়। এমন একটি হৃদয় ছোঁয়ার মতো পুরুস্কার পেয়েছেন নায়িকা। তার জন্মদিন উপলক্ষে ভক্তরা একটি নতুন নলকূপ খনন করেছেন। আর নলকূপটি বসানো হয়েছে বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়নের রাধানগর গ্রামে। সৌদি আরবে কর্মরত দীপিকার প্রবাসী বাংলাদেশি ভক্তরা তহবিল গঠন করে ওই গ্রামে নলকূপটি স্থাপন করে।

গ্রামের সুবিধাবঞ্চিত মানুষের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করতে ভক্তরা এমন উদ্যোগ নিয়েছেন বলে জানা গেছে।

এবারের জন্মদিনে বাংলাদেশের ভক্তদের কাছ থেকে এই বিশেষ উপহার পেয়ে ৬ জানুয়ারি টুইটারে দারুণ উচ্ছ্বসিত বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের আরব ফ্যান পেজ থেকে নলকূপের কয়েকটি ছবি প্রকাশ করা হয়। ক্যাপশনে লেখা হয়, দীপিকার জন্মদিনে আমাদের পক্ষ থেকে উপহার। একটি গ্রামে আমরা আপনার আরবের ভক্তরা তহবিল সংগ্রহ করে এই পানির নলকূপ স্থাপন করেছি। আশা করি, আপনার ভালো লাগবে। শুভ জন্মদিন দীপিকা পাড়ুকোন।

ভক্তদের এমন উদ্যোগে ভীষণ আনন্দিত দীপিকা পাড়ুকোন। টুইটারে ভক্তদের প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন। ৮ জানুয়ারি তিনি লিখেছেন, পৃথিবীতে একটি সুন্দর ও সুখী স্থান বানানোর জন্য আপনাদের এই মহৎ অবদান আমার হৃদয় ছুঁয়ে গেছে।

জন্মদিনে এর চেয়ে সেরা উপহার আর কী হতে পারে! আপনাদের প্রতি আমার অশেষ ভালোবাসা। আপনাদের নিয়ে আমার গর্ব হচ্ছে।



সাম্প্রতিক খবর

অনুমতি ছাড়া ফৌজদারি মামলায় সরকারি চাকুরেদের গ্রেপ্তার নয়

photo ঢাকা সংবাদদাতা: অভিযোগপত্র গ্রহণের আগে ফৌজদারি মামলায় সরকারি কর্মচারীকে গ্রেপ্তারে সরকারের অনুমতি নেয়ার বাধ্যবাধকতা আরোপ হচ্ছে।সোমবার ঈদের আগে মন্ত্রিসভার শেষ বৈঠকে অনুমোদন হওয়া ‘সরকারি চাকরি আইন ২০১৮’ এর চূড়ান্ত খসড়ায় এমন বিধান রাখা হয়েছে। তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম এই তথ্য জানান। বলেন, ‘আগে গ্রেপ্তার

বিস্তারিত

0 Comments

Add new comment