আজ : ০৩:১০, নভেম্বর ১৯ , ২০১৮, ৪ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষনা, সুযোগ পেলেন ৫ নতুন মুখ


আপডেট:১২:২১, ফেব্রুয়ারি ১০ , ২০১৮
photo

ক্রীড়া ডেস্ক:: শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের জন্য বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৫ সদস্যের দলে জায়গা পেয়েছেন পাঁচ নতুন মুখ।শনিবার বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে দল ঘোষণার কথা জানানো হয়।

শ্রীলংকার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টির দলে জায়গা হারিয়েছেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সবশেষ টি-টোয়েন্টি সিরিজের দলে থাকা সাত ক্রিকেটার। তারা হলেন ইমরুল কায়েস, মুমিনুল হক, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, নাসির হোসেন, শফিউল ইসলাম ও তাসকিন আহমেদ।

অন্যদিকে প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন পাঁচজন, পেসার আবু জায়েদ, পেস বোলিং অলরাউন্ডার আরিফুল হক, অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান, উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসান ও আফিফ হাসান।চোটের কারণে টেস্ট সিরিজের দলে না থাকা সাকিব আল হাসানকে টি-টোয়েন্টি সিরিজে দলে রাখা হয়েছে এবং তিনি দলের নেতৃত্ব দেবেন বলে বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়েছে।

এছাড়া চোটের কারণে দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি সিরিজে দলে না থাকা তামিম ইকবাল ও পেসার মোস্তাফিজুর রহমান প্রথম টি-টোয়েন্টির দলে ফিরেছেন। দলে ফেরানো হয়েছে পেসার আবু হায়দারকেও। সফরকারী শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি আগামী ১৫ ফেব্রুয়ারি বিকেল ৫টায় শুরু হবে। দ্বিতীয় ম্যাচটি হবে ১৮ ফেব্রুয়ারি।

প্রথম টি-টোয়েন্টির বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফ উদ্দিন, আফিফ হোসেন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ, আবু হায়দার, মেহেদি হাসান, আরিফুল হক, জাকির হাসান।



সাম্প্রতিক খবর

কারা সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার: মির্জা ফখরুল

photo ঢাকা সংবাদদাতা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মনোনয়ন চূড়ান্ত করতে কারা দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার। এটা নিয়ে কথা বলার এখতিয়ার কারও নেই। তারেক রহমান সাক্ষাৎকার নিচ্ছেন, এতে নির্বাচনি আচরণ ভঙ্গ হচ্ছে, ক্ষমতাসীনরা ইসিতে এমন অভিযোগ দিয়েছেন, বিষয়ে প্রশ্ন করা হলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘ইসি নিজেরাই আচরণ ভঙ্গ

বিস্তারিত

0 Comments

Add new comment