আজ : ০৫:১৪, সেপ্টেম্বর ১৭ , ২০১৯, ২ আশ্বিন, ১৪২৬
শিরোনাম :

প্রেসিডেন্ট নয়, এখন চিত্রশিল্পী বুশ


আপডেট:০২:৫১, মার্চ ২ , ২০১৭
photo

আন্তর্জাতিক ডেস্ক: সাবেক মার্কিন প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশ তার নির্বাহী কলম তুলে রাখার পরে শখ হিসেবে পেইন্টিং ব্রাশ তুলে নিয়েছেন। তার সেই শখ এখন রীতিমত ক্যারিয়ারে পরিণত।

বুধবার মার্কিন যুক্তরাষ্ট্রের ডালাসের এক লাইব্রেরিতে তার আকা পোট্রেট নিয়ে চিত্রপ্রদর্শনী শুরু হয়েছে। চিত্রপ্রদর্শনীর বিষয় ২০০৯ সালে হোয়াইট হাউজ ত্যাগ করার পরে তার পরিচিত ১০০ আহত মার্কিন সেনা। টেক্সাসের জর্জ ডব্লিউ বুশ প্রেসিডেনশিয়াল সেন্টারে অক্টোবরের ১ তারিখ পর্যন্ত ৬৬টি পোট্রেট ও একটি ফোর প্যানেল ম্যুরাল প্রদর্শনীতে উন্মুক্ত থাকবে।

৪৩তম মার্কিন প্রেসিডেন্ট হিসেবে বিতর্কিত ইরাক ও আফগানিস্তান যুদ্ধে জড়িয়ে পড়েছিলেন বুশ। পোট্রেট ইন কারেজ: অ্যা কমান্ডার ইন চিফস ট্রিবিউট টু আমেরিকাস ওয়ারিয়রস শীর্ষক বইয়ে সব পোট্রেটগুলো প্রকাশ করেছেন। মঙ্গলবার নিজের বই প্রকাশের অনুষ্ঠানে তিনি বলেন, এগুলো সাহস, ক্ষত, আরোগ্য, এবং অন্যদের সহায়তা করার গল্প। এবং আমি অদৃশ্য আঘাতগুলো তুলে ধরতে চেয়েছি। এনডিটিভি।



সাম্প্রতিক খবর

লন্ডনে সফল ভাবে সম্পন্ন হলো গোলাপগঞ্জ উৎসব

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ দীর্ঘ তিন মাসের অক্লান্ত পরিশ্রম ও প্রতীক্ষার অবসান ঘটিয়ে ১৫ সেপ্টেম্বর রোববার সফল ভাবে সম্পন্ন হলো গোলাপগঞ্জ উৎসব যুক্তরাজ্য-২০১৯। ব্রিটেনের ইতিহাসে এই প্রথমবারের মতো প্রায় ৫০টির মতো সংগঠন ও বিলেতের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার গোলাপগঞ্জবাসীদের অংশগ্রহণের মাধ্যমে উৎসব মুখর পরিবেশে পূর্ব লন্ডনের ঐতিহাসিক ব্রাডি আর্ট সেন্টারে উৎসবটি সম্পন্ন হয়। পূর্ব

বিস্তারিত

0 Comments

Add new comment