আজ : ১১:০৬, জুলাই ৫ , ২০২০, ২১ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

৪ জুলাই থেকে মসজিদ,লাইব্রেরি ও রেস্টুরেন্ট খুলবে : বরিসের সর্ব শেষ আপডেট


আপডেট:০৬:৪৩, জুন ২৩ , ২০২০
photo

কে এম আবুতাহের চৌধুরী : বৃটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন আজ ঘোষণা করেছেন যে - আগামী ৪ঠা জুলাই থেকে মসজিদ,উপাসনালয়,রেস্টুরেন্ট ,পাব ,হোটেল,সিনেমা হল ,লাইব্রেরি ,মিউজিয়াম,গ্যালারি ও সেলুন খোলা যাবে।যে কোন সাইজের এক পরিবারের সদস্যরা অন্য পরিবার পরিদর্শন করতে পারবে।তবে নিরাপত্তামূলক সতর্কতা অবলম্বন করতে হবে।

তিনি আরো বলেন - বিবাহের জন্য ৩০ জন লোকের পার্টি করা যাবে ।সামাজিক দূরত্ব ২ মিটারের পরিবর্তে ১ মিটারের অধিক করতে হবে ।এটা শুধু ইংলণ্ডের বেলায় প্রযোজ্য।স্কটল্যাণ্ড,ওয়েলস ও উত্তর আয়ারল্যাণ্ডে ২ মিটার দূরত্ব বলবৎ থাকবে।

আজ প্রতিদিনের মতো সর্ব শেষ আপডেট ও সাংবাদিক সম্মেলনে তিনি উপরোক্ত কথা বলেন ।আগামী কাল থেকে আর কোন প্রেস ব্রিফিং জরুরী প্রয়োজন ছাড়া করা হবে না ।এ সময় প্রধানমন্ত্রীর সাথে ছিলেন -চীফ মেডিকেল এডভাইজার প্রফেসর ক্রিস হুইটি ও সাইন্টিফিক এডভাইজার স্যার পেট্রিক ভ্যালেন্স উপস্থিত ছিলেন ।

প্রধানমন্ত্রী আরো বলেন যে- সুইমিংপুল ,নাইট ক্লাব ,ক্যাসিনো খোলা যাবে না।আগামী সেপ্টেম্বর থেকে সব স্কুল খোলা হবে ।বাইরে গেলে মাস্ক পরতে হবে।

প্রেস ব্রিফিং এ আরো বলা হয় যে -গত ২৪ ঘন্টায় বৃটেনে করোনা ভাইরাসে ১৭১ জন মারা গেছেন ।এ পর্যন্ত মোট মৃতের সংখ্যা ৪২হাজার ৯২৭। ভাইরাসে মৃতের সংখ্যা ও সংক্রমণের সংখ্যা কমে আসায় লক ডাউন শিথিল করা হয়েছে।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের মেয়র ও উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কেয়ারার্স এসোসিয়েশনের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪ঃটাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন গত ২রা জুলাই বৃহস্পতিবার কেয়ারারদের বিভিন্ন দাবি ও সমস্যা নিয়ে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস ও সংস্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিকেল ৬ টা থেকে ঘন্টা ব্যাপি এক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয় । টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশনের আহ্বানে সাড়া দিয়ে মেয়র জন বিগস এই ভার্চুয়াল সভার

বিস্তারিত

0 Comments

Add new comment