আজ : ০৮:৩৭, অগাস্ট ২৪ , ২০১৯, ৯ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

গরীব কল্যাণ ট্রাষ্ঠের সাধারন সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


আপডেট:০৮:০৬, মে ১৪ , ২০১৯
photo

লন্ডনবিডিনিউজ২৪ঃ বালাগন্জ,ওসমানীনগর গরিবকল্যান ট্রাষ্ঠ বার্মিংহাম ইউ কে সভাপতি হাজী আব্দুল অদুদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক এমদাদুর রহমান সুয়েজ ও কার্যকরি কমিটিরঅন্যতম সদস্য মোঃ মুদাচ্ছির খাঁনের যৌত পরিচালনায়( ১৩/৫/২০১৯ )বার্মিংহামের বাদশাহ প্যালেস ব্যানকুটিং হলে সাধারন সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় ।

ট্রাষ্ঠের কোষাধ্যক্ষ হাজী সিরাজ আলীর কোরআান তেলাওয়াত ও মুদাচ্ছির খাঁনের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন কাউন্সিলার জিয়াউল ইসলাম,প্রতিষ্টা কালিন সভাপতি আনহার আলী,সাবেক সভাপতি কলিম উল্যা বকুল, কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুল লতিফ জেপি, উপদেষ্ঠা কমিটির সদস্য যতাক্রমে আজির উদ্দিন আব্দাল,আব্দুল খালিক, আবজার হোসেন, সাজ্জাদুর রহমান, সজ্জাদ মিয়া, জিতু মিয়া, মখদ্দুছ আলী, সামিম আহমদ , আকিকুর রহমান ।

কমিউনিটি ব্যক্তিত্বের মধ্যে বক্তব্য রাখেন ফয়েজআহমদ এম বি, খছরু খান , সুজাতুর রাজা, কমিটির সিনিয়র সহ সভাপতি কাহির হোসেন সাহিন, সহ সভাপতি আলতাফুর রহমান , সহ সাধারন সম্পাদক কামাল মিয়া (রফু),সাংগঠনিক সম্পাদক মাসুক মিয়া, প্রচার সম্পাদক নোমান আহমদ খাঁন, সমাজ কল্যান সম্পাদক জিলু মিয়া, আজমানুর চৌঃ, সদস্য হাজী মধু মিয়া, নজির আহমদ ও সিরাজ আলী প্রমুখ । অন্যন্যের মধ্যে উপস্তিত ছিলেন আতাউর রহমান , আখলিছ মিয়া,জাহিদ , মুজিবুর রহমান চৌঃ, সমির আলী , চৌঃ, গোলজার আহমদ ফয়ছল, হাজি মোঃ নুরুজামান, ওয়াহিদুর রাহমান, সাইদ মিয়া, মসব্বির মিয়া, নতুন আলো নিউজ ডট কমএর সম্পাদক আওলাদ হোসেন , এনামুল হক সাব্বির , সফিক আলী , ইদন আলী, সাইদুর রহমান, আব্দুল চৌঃ, কয়ছর আলী সাহিন । আমিনুর রহমান সাহিন, বুরহান উদ্দীন,জুবের আলম, রিয়াদ রহমান, চুনু মিয়া ,জামাল মিয়া,হোসাইন আহমদ, আম্ভর আলী, সামিম খান , সুহেল রহমান, অলিউর রহমান, হেলাল মিয়া, জুনেদ মিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।সভায় বিপুল সংখক মহিলা ট্রাষ্ঠি উপস্তিত ছিলেন।



সাম্প্রতিক খবর

সিলেটের প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও সমাজসেবি গোলাম রব্বানি চৌধুরীর ইন্তেকাল

photo লন্ডনবিডিনিউজঃ সিলেটের খুরুমখলা নিবাসি প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও বিশিষ্ট সমাজসেবি গোলাম রব্বানি গত ১৭ আগস্ট ইন্তেকাল করেন। গোলাম রব্বানী চৌধুরী (আমুদ মিয়া), তার এলাকায় একজন সুপরিচিত ব্যাক্তি ছিলেন। তিনি সামাজিক, রাজনৈতিক বিভিন্ন সংগঠনের সাথে সস্পৃক্ত ছিলেন। তিনি মানুষের সুখে,দুখে আজীবন পাশে থাকতেন এবং মানুষকে বিভিন্ন ভাবে সাহায্যে, সহযোগিতা করতেন। তার মৃত্যুর সংবাদ

বিস্তারিত

0 Comments

Add new comment