আজ : ০১:০৬, জুলাই ৬ , ২০২০, ২১ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

যুক্তরাজ্যের ফুড ব্যাংকে যুক্তরাজ্য বিএনপির খাদ্যসামগ্রী বিতরণ শুরু


আপডেট:০৪:৫৩, জুন ১৯ , ২০২০
photo

লন্ডনবিডিনিউজ২৪ : বাংলাদেশ জাতিয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় যুক্তরাজ্য বিএনপি প্রথম ধাপে ব্রিটেনের হাসপাতালে তৈরি খাবার সরবরাহের পর এবার দ্বিতীয় ধাপে ব্রিটেনের ফুড ব্যাংক এ খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

২০ জুন শুক্রবার পূর্ব লন্ডনের টাওয়ার হেমলেটসের ফুড ব্যাংকে যুক্তরাজ্য বিএনপির পক্ষ থেকে বিপুল পরিমাণ খাদ্যসামগ্রী বিতরণ করা হয় ।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক, সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ, সিনিয়র সহ সভাপতি আবুল কালাম আজাদ, প্রথম যুগ্ম সম্পাদক পারভেজ মললিক, সহ সাধারণ সম্পাদক আব্দুল বাছিত বাদশা, বিএনপি নেতা মনিরুজ্জামান মনির, যুক্তরাজ্য বিএনপির সাংস্কৃতিক সম্পাদক হাবিবুরর রহমান হাবিব, সহ প্রচার সম্পাদক মঈনুল ইসলাম, যুক্তরাজ্য সেচ্ছা সেবক দলের যুগ্ম সম্পাদক আজিম উদ্দিন।

এসময় যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ জানান যুক্তরাজ্যের প্রতিটি শহরের ফুড ব্যাংকে যুক্তরাজ্য বিএনপি এবং অঙ্গ সংগঠন পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের মেয়র ও উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কেয়ারার্স এসোসিয়েশনের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪ঃটাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন গত ২রা জুলাই বৃহস্পতিবার কেয়ারারদের বিভিন্ন দাবি ও সমস্যা নিয়ে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস ও সংস্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিকেল ৬ টা থেকে ঘন্টা ব্যাপি এক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয় । টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশনের আহ্বানে সাড়া দিয়ে মেয়র জন বিগস এই ভার্চুয়াল সভার

বিস্তারিত

0 Comments

Add new comment