আজ : ১২:০৫, অগাস্ট ৫ , ২০২০, ২০ শ্রাবণ, ১৪২৭
শিরোনাম :

বিমানের লণ্ডন -সিলেট ফ্লাইট বন্ধের প্রতিবাদে ভয়েস ফর গ্লোবাল বাংলাদেশীজ এর জরুরী সভা: অবিলম্বে ফ্লাইট পুন: চালুর দাবী


আপডেট:১২:০৯, জুলাই ৩০ , ২০২০
photo

কে এম আবুতাহের চৌধুরী : বাংলাদেশ বিমানের লণ্ডন টু সিলেট ফ্লাইট বাতিলের প্রতিবাদে গত ২৮ জুলাই মঙ্গলবার রাতে ভয়েস ফর গ্লোবাল বাংলাদেশীজের এক জরুরী প্রতিবাদ সভা ভারচুয়েল মিডিয়ার মাধ্যমে অনুষ্ঠিত হয় ।বিশিষ্ট কমিউনিটি নেতা ও শিক্ষাবিদ ড: হাসনাত এম হোসেইন এমবিইর সভাপতিত্বে এবং সাবেক কাউন্সিলার ও ডেপুটি মেয়র আ ম ওহিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন -কমিউনিটি নেতা ড: ওয়ালী তছর উদ্দিন এমবিই,ব্যারিষ্টার কাউন্সিলার নাজির আহমদ, কমিউনিটি নেতা মাহিদুর রহমান , নিউক্যাসল বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি মাহতাব মিয়া , কমিউনিটি নেতা সৈয়দ নাদির আজিজ দরাজ , অধ্যাপক মাওলানা আব্দুল কাদের সালেহ , কমিউনিটি নেতা এম এ লতিফ জেপি ,সাংবাদিক কে এম আবুতাহের চৌধুরী , ড: এম এ আজিজ , আলহাজ্ব নুর বকশ প্রমুখ ।

সভায় বক্তারা বলেন , যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশীরা যেখানে বিমানের সিলেট - লণ্ডন ফ্লাইট চালুর জন্য অপেক্ষার প্রহর গুনছিলেন তখন হঠাৎ লণ্ডন - সিলেট ফ্লাইট বাতিল করা একটি অযৌক্তিক ,অন্যায় ও অগ্রহণযোগ্য সিদ্ধান্ত।

তিন বছর আগে কুয়াশার অজুহাতে সিলেট - লণ্ডন ফ্লাইট বাতিল করা হয়েছিল যা আজ পর্যন্ত চালু করা হয়নি । যুক্তরাজ্যে বসবাসরত সিলেটীরা ঢাকায় কাষ্টমস ও ইমিগ্রেশন করতে গিয়ে এবং মালামাল টেনে ডমেষ্টিক ফ্লাইটে আরোহন করতে সীমাহীন হয়রানীর শিকার হবেন ।বাংলাদেশ সরকারের চারজন মন্ত্রী সিলেটের থাকা সত্বেও লণ্ডন - সিলেট ফ্লাইট বাতিল করায় বিস্ময় প্রকাশ করেন এবং এ ফ্লাইট যথাশীঘ্র আবার চালু করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

বক্তারা - বিমানের অত্যধিক ভাড়া বৃদ্ধির সমালোচনা করে তা হ্রাসের দাবী জানান ।তারা - বিমানের এ অযৌক্তিক সিদ্ধান্তের বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।



সাম্প্রতিক খবর

বিমানের লণ্ডন -সিলেট ফ্লাইট বন্ধের প্রতিবাদে ভয়েস ফর গ্লোবাল বাংলাদেশীজ এর জরুরী সভা: অবিলম্বে ফ্লাইট পুন: চালুর দাবী

photo কে এম আবুতাহের চৌধুরী : বাংলাদেশ বিমানের লণ্ডন টু সিলেট ফ্লাইট বাতিলের প্রতিবাদে গত ২৮ জুলাই মঙ্গলবার রাতে ভয়েস ফর গ্লোবাল বাংলাদেশীজের এক জরুরী প্রতিবাদ সভা ভারচুয়েল মিডিয়ার মাধ্যমে অনুষ্ঠিত হয় ।বিশিষ্ট কমিউনিটি নেতা ও শিক্ষাবিদ ড: হাসনাত এম হোসেইন এমবিইর সভাপতিত্বে এবং সাবেক কাউন্সিলার ও ডেপুটি মেয়র আ ম ওহিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন -কমিউনিটি

বিস্তারিত

0 Comments

Add new comment