আজ : ১১:৫৩, জুলাই ৫ , ২০২০, ২১ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

বার্মিংহাম সিটি যুবদলের সহ সভাপতি আনোয়ার আহমদ শাহিনের পিতার ইন্তেকাল


আপডেট:০৭:৫৩, জুন ৮ , ২০২০
photo

লন্ডনবিডিনিউজ২৪: বার্মিংহাম সিটি যুবদলের সহ সভাপতি আনোয়ার আহমদ শাহিনের পিতা বিশ্বনাথ, দৌলতপুরউনিয়নের দৌলতপুর গ্রামের নিবাসী, জনাব আব্দুর রউফ আজ রাত ১:৩০ মিনিটের সময় নিজ বাড়িতে ইন্তেকালকরেছেন।

ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন......

মৃত্যু কালে ওনার বয়স ছিল ৭০বছর । তিন ছেলে ও পাঁচ মেয়ে সহ নাতি- নাতনি এবং অসংখ্য আত্মীয় স্বজনদেররেখেগেছেন।

এদিকে উনার মৃত্যুতে যুক্তরাজ্যে যুবদলের সভাপতি রহিম উদ্দিন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, যুক্তরাজ্যেরবার্মিংহাম সিটি যুবদলের সভাপতি কয়সর আলী শাহীন, সাধারণ সম্পাদক রাসেল আহমদ, সিনিয়র সহ সভাপতি বুরহানউদ্দিন, যুক্তরাজ্যের বার্মিংহাম-ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সভাপতি মোঃ মুদাচ্ছির খাঁন, সাধারন সম্পাদক মোঃ চুনু মিয়া, সিনিয়র সহ সভাপতি লিটন আহমদ শোক প্রকাশ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত এবং মরহুমেরশোকাহত পরিবারের সকলকে সবর করার তৌফিক দান করার জন্য মহান আল্লাহর কাছে প্রার্থনার জন্য সকলের প্রতিঅনুরোধ জানান।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের মেয়র ও উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কেয়ারার্স এসোসিয়েশনের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪ঃটাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন গত ২রা জুলাই বৃহস্পতিবার কেয়ারারদের বিভিন্ন দাবি ও সমস্যা নিয়ে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস ও সংস্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিকেল ৬ টা থেকে ঘন্টা ব্যাপি এক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয় । টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশনের আহ্বানে সাড়া দিয়ে মেয়র জন বিগস এই ভার্চুয়াল সভার

বিস্তারিত

0 Comments

Add new comment