আজ : ০২:২৮, জানুয়ারি ১৬ , ২০২১, ৩ মাঘ, ১৪২৭
শিরোনাম :

ওয়েস্ট মিডল্যান্ড যুবদলনেতা দেলোয়ার হোসেনের বাড়িতে সন্ত্রাসী হামলায়


আপডেট:০৮:০০, সেপ্টেম্বর ২৬ , ২০২০
photo

লন্ডনবিডিনিউজ২৪: যুক্তরাজ্য যুবদলের অধীনস্থ ওয়েস্ট মিডল্যান্ড বার্মিংহাম শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক দেলোয়ারহোসেনের বাংলাদেশের হবিগঞ্জ জেলার, সদর থানার, রামপুর গ্রামে।

গত ২০ আগস্ট অনুমানিক বিকাল ৫ ঘটিকার সময় ,স্থানীয় বর্তমান সরকার দলীয় ছাত্রলীগ কর্মীরা হামলা করে।এহামলাকালীন সময়ে দেলোয়ার হোসেনের ভাতিজার উপর তারা নির্মমভাবে প্রহার করে কঠিন হুঁশিয়ারি করে বলেযে,দেলোয়ার হোসেন যুক্তরাজ্য প্রবাসে থেকেও সক্রিয়ভাবে জাতীয়তাবাদী রাজনীতিতে স্থানীয় পর্যায়ে বেশ শক্তিশালীভূমিকা পালন করছে তাই সে যদি তা বন্ধ না করে তাহলে দেশে আসলে তার পরিণতি ভয়াবহ হবে নতুবা দেশে তার সকলআত্মীয় স্বজনদের কে কঠিন ফলাফল ভোগ করতে হবে।

এদিকে ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেনের দেশের বাড়িতে বর্তমান স্বৈরাচারী সরকারেরব্যাপরোয়া কর্মীদের এ রকম সন্ত্রাসী হামলা ও হুমকিতে যুক্তরাজ্য যুবদল ও ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের পক্ষ থেকে তীব্র নিন্দাও প্রতিবাদ জানানো হয়।

যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন,সাধারণ সম্পাদক আফজাল হোসেন,ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সভাপতিমোদাচ্ছির খান এবং সাধারণ সম্পাদক চুনু মিয়া এক প্রতিবাদ বার্তায় বলেন,আমাদের সহকর্মী দিলোয়ার হোসেন শহীদজিয়ার আদর্শ সর্বদা বুকে লালন করে জাতীয়তাবাদী যুবদলের রাজনীতিতে সক্রিয় বলে বাকশালীরা আজ দিলোয়ারেরবাড়িতে হামলা করছে কারণ তারা চায় দেশ আজ তাদের একক নেতৃত্বে চলুক তাই দিলোয়ার হোসেনের মত খাঁটিজাতীয়তাবাদী কর্মীরা যতদিন রাজনীতিতে সক্রিয় থাকবে ততদিন তারা সফল হতে পারবে না বলেই এ রকম সন্ত্রাসীহামলা করে দেশের স্বাধীনতা ভুলন্ঠিত করছে।



সাম্প্রতিক খবর

মাওলানা আব্দুর রবের ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক প্রকাশ

photo লন্ডনবিডিনিউজ২৪ঃবিশিষ্ট আলেমে দ্বীন ,ইষ্ট লণ্ডন মসজিদ ,দারুল উম্মাহ সহ বিভিন্ন মসজিদ মাদ্রাসার অন্যতম প্রতিষ্ঠাতা মাওলানা আব্দুর রব আর নেই। শনিবার ২৬ ডিসেম্বর সকালে বারকিং এলাকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন ।( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন )।তিনি দীর্ঘকাল বিভিন্ন মসজিদে ইমামতি করেছেন ।দাওয়াতুল ইসলাম ইউকে এণ্ড আয়ার,ইউ কে ইসলামিক মিশন সহ বিভিন্ন ইসলামী সংগঠণের সাথে

বিস্তারিত

0 Comments

Add new comment