আজ : ০১:১৬, সেপ্টেম্বর ১৭ , ২০১৯, ২ আশ্বিন, ১৪২৬
শিরোনাম :

সিলেট -২ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কাজী মো. শাহজাহানের মতবিনিময় সভা ও প্রেস বিফ্রিং অনুষ্ঠিত


আপডেট:০১:৫৫, অক্টোবর ১৮ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪ : বালাগঞ্জ, বিশ্বনাথ ও ওসমানীনগর (সিলেট -২) আসনে সংসদ সদস্য হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক জাতীয় পরিষদ সদস্য, যুক্তরাজ্যস্থ শেখ হাসিনা মুক্তি পরিষদের সভাপতি ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান কাজী মো. শাহজাহানের মতবিনিময় সভা ও প্রেস বিফ্রিং অনুষ্ঠিত হয় ।
রবিবার পূর্ব লন্ডনের এক রেস্টুরেন্টে ছাত্রনেতা ফেরদৈাস আহমদ শেরদিন এর সভাপতিত্বে এবং এস আই চৌধুরী বাবলুর পরিচালনায় সভায় লিখিত বক্তব্য পাঠ করেন মনোনয়ন প্রত্যাশী কাজী মো. শাহজাহান। সভায় আরো উপস্থিত ছিলেন জুনেদ চৌধুরী, বাতিরুল হক সরদার, শাহ মর্তুজা, জাকারিয়া ইসলাম, বসর শিকদার, ইয়াসিন চৌধুরী লায়েক, সাব্বির আহমদ, ইয়াহিয়া হাসান, কয়সর আহমদ, আতাউর রহমান তালুকদার, ফরহাদ আহমদ, আবুল হুসেন রিংকু, আহমদ হুসেন, আবদুল তায়িদ সেলু, রুহুল আলম, হাবিবুর রহমান তোফায়েল, সাদ চৌধুরী, সুহেল আহমদ চৌধুরী, শিব্বির সিকদার সহ আরো অনেকে ।

সভায় লিখিত বক্তব্যে কাজী মো. শাহজাহান বলেন, মুক্তিযোদ্ধা পরিবার সন্তান হিসেবে জন্মগতভাবেই আমার শরীরে প্রবাহমান মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ। দক্ষতা ও নিষ্ঠার সাথে পালন করি স্কুল জীবন থেকেই সাংগঠনিক দায়িত্ব থানা, জেলাও কেন্দ্রীয় পর্যায়ে । আশির দশক থেকে শুুরু করে এরশাদের স্বৈরশাসন ও এরশাদ পতনের পর খালেদা জিয়ার স্বৈরশাসনের বিরুদ্ধে সিলেট অঞ্চলে এমন কোন আন্দোলন সংগ্রাম নেই, যেখানে আমার সরব উপস্থিতি ছিল না । আন্দোলন সংগ্রাম ছাড়া সাবেক সংসদ শাহ আজিজুর রহমানের সহযোগিতায় এলাকায় বিভিন্ন উন্নয়নমুলক কাজ সম্পন্ন করেছি । সুযোগ পেলেই এলাকার উন্নয়নে ভুমিকা রাখার চেষ্টা করি । জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের আন্দোলন- সংগ্রাম, ত্যাগ- তিতিক্ষার ফসল আজকের সমৃদ্ধ গনতান্ত্রিক বাংলাদেশ। মুক্তিযুদ্ধের চেতনার ধারার বাংলাদেশ। আওয়ামীলীগের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। ভোটের পরিমান বেড়েছে । বালাগঞ্জ, বিশ্বনাথ ও ওসমানীনগরেও আগের চেয়ে ভোটের সংখ্যা বেড়েছে কিন্তু গত সবগুলো স্থানীয় নির্বাচনে নৌকার প্রার্থীর পরাজিত হয়েছেন। তার একমাত্র কারন হলো দলকে ভাইলীগে পরিণত করা এবং উপযুক্ত প্রার্থী বাছাইয়ে জটিলতা । আজ প্রকৃত আওয়ামী লীগ খুঁজে পাওয়া দুস্কর । দশবার ভাইয়ের নামে শ্লোগান দিলে একবার দেয় বঙ্গবন্ধুর নামে কিংবা জননেত্রির নামে । প্রাণের সংগঠন আওয়ামীলীগকে ভাই লীগ মুক্ত করা । তাই তৃণমুলের নেতাকর্মী ও সাধারন ভোটারের আঙ্খাকার আলোকে আমাকে নৌকার কান্ডারি হিসেবে দায়িত্ব অর্পন করলে কোন শক্তিই নৌকার বিজয় ঠেকাতে পারবে না ।



সাম্প্রতিক খবর

লন্ডনে সফল ভাবে সম্পন্ন হলো গোলাপগঞ্জ উৎসব

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ দীর্ঘ তিন মাসের অক্লান্ত পরিশ্রম ও প্রতীক্ষার অবসান ঘটিয়ে ১৫ সেপ্টেম্বর রোববার সফল ভাবে সম্পন্ন হলো গোলাপগঞ্জ উৎসব যুক্তরাজ্য-২০১৯। ব্রিটেনের ইতিহাসে এই প্রথমবারের মতো প্রায় ৫০টির মতো সংগঠন ও বিলেতের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার গোলাপগঞ্জবাসীদের অংশগ্রহণের মাধ্যমে উৎসব মুখর পরিবেশে পূর্ব লন্ডনের ঐতিহাসিক ব্রাডি আর্ট সেন্টারে উৎসবটি সম্পন্ন হয়। পূর্ব

বিস্তারিত

0 Comments

Add new comment