আজ : ০৮:৩৮, জানুয়ারি ২৩ , ২০২১, ১০ মাঘ, ১৪২৭
শিরোনাম :

গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আলী রাজা খান আর নেই


আপডেট:১০:০৭, জুলাই ২০ , ২০২০
photo

লন্ডনবিডিনিউজ২৪ : গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের ঐতিহ্যবাহী ফুলশাইন্দ গ্রামের বিশিষ্ট মুরব্বী ,সমাজসেবী ও শিক্ষানুরাগী জনাব আলী রাজা খান (৮৪) আর নেই।গত রবিবার ভোর ৬টায় সিলেট শহরের নুরজাহান হাসপাতালে বার্ধক্যজনিত কারনে তিনি ইন্তেকাল করেন ।( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন )।

মরহুম আলী রাজা খান প্রায় ১৪ বছর ছিলেন ফুলশাইন্দ বিএল হাই স্কুল এণ্ড কলেজের ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ,বিভিন্ন মেয়াদে ফুলশাইন্দ মাদ্রাসার চেয়ারম্যান ও মৃত্যুর আগ পর্যন্ত মসজিদ কমিটির চেয়ারম্যান ।তিনি এলাকার শিক্ষা ,স্বাস্হ্য ,সমাজসেবা ও ধর্মীয় উন্নয়নের ব্যাপক কাজ করেছেন ।তিনি ফুলশাইন্দ হাসপাতালের পেট্রন ও বিভিন্ন সংস্খার সাথে জড়িত ছিলেন ।মরহুম ছিলেন ক্যামডেনে বসবাসরত গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের অন্যতম প্রতিষ্ঠাতা কোঅরডিনেটর সালেহ আহমদ খান এমবিইর আপন চাচা ।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের পেট্রন কে এম আবুতাহের চৌধুরী ,লেখক ও গবেষক আনোয়ার শাহজাহান ,গবেষক ফারুক আহমদ ,গোলাপগন্জ হেল্পিং হ্যাণ্ড ও সোশিয়েল ট্রাস্টের নেতৃবৃন্দ ।সোমবার মরহুমের নামাজে জানাযা নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়।লণ্ডন থেকে প্রবাসী সন্তানেরা নামাজে জানাযা ও দাফন কাজে অংশ নিতে দেশে যান ।



সাম্প্রতিক খবর

ইসলামোফোবিয়া নিয়ে সিএফবিবি'র ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪: লন্ডন, ১৬ জানুয়ারী ২০২১: বৃটিশ বাংলাদেশী থিংকট্যাংক সেন্টার ফর বৃটিশ-বাংলাদেশীজ (সিএফবিবি)‘র উদ্যোগে ৮ জানুয়ারী ‘ইসলামোফোবিয়া ইন বৃটিশ পলিটিক্স‘ শীর্ষক এক ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত হয়। সিএফবিবি‘র চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষাবিদ, কাউন্সিলার ড. জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সেমিনারে অতিথি হিসেবে আলোচনা করেন রেডব্রিজ বারার লিডার কাউন্সিলার জাস আথওয়াল

বিস্তারিত

0 Comments

Add new comment